রাজনীতি

‘মুকুলবাবু কোন দলে আছেন, এর উত্তর মমতা বন্দ্যোপাধ্যায়ই দিতে পারেন’, কটাক্ষ শুভেন্দুর

Suvendu Adhikari : ‘মুকুলবাবু কোন দলে আছেন, এর উত্তর মমতা বন্দ্যোপাধ্যায়ই দিতে পারেন’, কটাক্ষ শুভেন্দুর - West Bengal News 24

মুকুল রায়ের (Mukul Roy) ভূমিকায় ক্রমেই তৈরি হচ্ছে জল্পনা। বিধায়ক হিসাবে মুকুল নিজেকে বলছেন বিজেপি (BJP), PAC-র চেয়ারম্যান হিসাবেও বলছেন বিজেপি মনোনীত।

সাংগঠনিক প্রশ্নে আবার নিজেকে বলছেন তৃণমূল (TMC) নেতা, ফলে সেই কারণেই তৈরি হচ্ছে জল্পনা। পুরোটাই কি মুকুলের কৌশল? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। তাঁকে ত্রিপুরায় (Tripura) তৃণমূল কংগ্রেসের অবস্থান নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আগের থেকে ভালো হবে নিশ্চয়। তৃণমূলের ওপরে আক্রমণ অরাজনৈতিক ব্যাপার হচ্ছে, অন্যায় হচ্ছে।

বিজেপি ভয় পেয়েছে কি না জানি না, তবে এটা ঠিক নয়।” এপ্রসঙ্গে তৃণমূল নেতা তাপস রায় (Tapas Roy) বলেন, “আমার এব্যাপারে কিছু বলার নেই। এব্যাপারে মুকুল রায়ই বলতে পারবেন।

মুকুল আজ পিএসি মিটিংয়ে দেরি করে আসায় আমি শুরু করে দিয়েছিলাম।” এদিকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, “মুকুলবাবু কোন দলে আছেন আমি কী করে বলব।

এই প্রশ্নের উত্তর মমতা বন্দ্যোপাধ্যায়ই (Mamata Banerjee) দিতে পারবেন। তিনি ঢাক, ঢোল বাজিয়ে ভাইপোকে সঙ্গে নিয়ে ঘরের ছেলে ঘরে ফিরল বলেছিলেন। এটা ওঁদের দুজনের ব্যাপার।”

সূত্র : এ বি পি আনন্দ

আরও পড়ুন ::

Back to top button