ক্রিকেট

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

Snehasish Ganguly Hospitalised : আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় - West Bengal News 24

শুক্রবার সন্ধ্যাবেলায় শারীরিক ভাবে অস্বস্তি বোধ করায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলিকে। স্নেহাসিশ বাংলা ক্রিকেট মহলের পরিচিত নাম। একসময়ে ঘরোয়া ক্রিকেটে দাপিয়ে খেলা স্নেহাশিস বর্তমানে সিএবির সম্পাদক পদে রয়েছেন।

স্নেহাশিস ও গাঙ্গুলি পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদসংস্থাকে জানান শুক্রবার সন্ধ্যেবেলা শারীরিক ভাবে অসুস্থ বোধকরায় জটিলতা এড়াতে হাসপাতালে ভর্তি করা হয়েছে স্নেহাশিসকে। তিনি আরো জানান কিছুদিন আগেই অ্যাঞ্জিওপ্ল্যাস্টি হয়েছে স্নেহাশিসের।

শুক্রবার সন্ধ্যেবেলা তাই ঝুঁকি নিতে চায়নি পরিবার। ডাক্তারদের পর্যবেক্ষনে রাখবার জন্যেই তড়িঘড়ি করে উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এখন পরিস্থিতির উন্নতি ঘটলেও স্নেহাশিসের গায়ে জ্বর আছে বলে জানিয়েছে সেই সূত্র।

এইবছরের শুরুতেই অ্যাপেলো হাসপাতালে সফল অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছিল স্নেহাশিসের। ওই একই মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীও। বুকে অস্বস্তি, মাথায় যন্ত্রনা ও বমির প্রবণতা নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। বাড়ির জিমে কসরত্‍ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ। পরে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় প্রাক্তন ভারত অধিনায়কের। বর্তমানে সস্ত্রীক সৌরভ ভারতীয় দলের দ্বিতীয় টেস্ট দেখতে লন্ডনে আছেন।

আরও পড়ুন ::

Back to top button