বর্ধমান

ফের বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি, গাড়ি লক্ষ্য করে জুতো, কালো পতাকা

Jitendra Tiwari : ফের বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি, গাড়ি লক্ষ্য করে জুতো, কালো পতাকা - West Bengal News 24

আবারও বিক্ষোভের মুখে আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এবার দুর্গাপুরের অন্ডালে তার গাড়ি লক্ষ্য করে জুতোর বৃষ্টি দেখা গেল। ঝাঁটা হাতে রাস্তা আটকে বিক্ষোভ দেখালেন শতাধিক মহিলা। উঠল গো-ব্যাক স্লোগান, সঙ্গে দেখানো হল কালো পতাকা।

মঙ্গলবার মনসা পুজো উপলক্ষে অন্ডালের বহুলা গ্রামে এক বিজেপি কর্মীর বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। এলাকায় তাঁর গাড়ি ঢুকতেই বিক্ষোভের মুখে পড়তে হয়। ঝাঁটা হাতে রাস্তা আটকে দাঁড়িয়ে পড়েন কয়েকশো তৃণমূলকর্মী। প্রাক্তন বিধায়ককে দেখানো হয় কালো পতাকা দেখানো হয়। এমনকী, তাঁর গাড়ি লক্ষ্য করে জুতোও ছোঁড়েন বিক্ষোভকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় অন্ডাল থানার পুলিশ। পরিস্থিতি বুঝে ঘুরপথে বাড়ি ফেরেন জিতেন্দ্র তিওয়ারি।

আরো পড়ুন : সংসারে অশান্তির জেরে মা নদীতে ছুঁড়ে দিলেন সাতমাসের শিশুকে

ঘটনায় বিক্ষোভকারীদের অভিযোগ, একাধিক দুর্নীতির সঙ্গে জড়িত জিতেন্দ্র তিওয়ারি। অন্যদিকে, তিনি এলাকায় পা রাখলেই অশান্তি শুরু হয়। সে কারণেই এই প্রতিবাদ। যদিও জিতেন্দ্র তিওয়ারির কথায়, ‘এক সময় এই মানুষগুলোই আমার সঙ্গে ছিলেন। এখন ভুল পথে চালনা হচ্ছেন।’ উল্লেখ্য, দিন কয়েক আগে পাণ্ডবেশ্বরে এক দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল জিতেন্দ্রকে।

অভিযোগ, চাকরির নামে স্থানীয় তরুণ-তরুণীদের থেকে মোটা টাকা আদায় করে ওই বিজেপি কর্মী। এই অভিযোগেই ওই বিজেপি কর্মীর বাড়ি ঘেরাও করে রেখেছিল প্রতারিতরা। এমন সময় তার সঙ্গে দেখা করতে এসে বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল জিতেন্দ্র তিওয়ারিকেও।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button