জাতীয়

ফের রক্তাক্ত ভূস্বর্গ, এলোপাথাড়ি গুলিতে ঝাঁঝরা বিজেপি কর্মী

ফের রক্তাক্ত ভূস্বর্গ, এলোপাথাড়ি গুলিতে ঝাঁঝরা বিজেপি কর্মী - West Bengal News 24

আবার রক্ত ঝরল ভূস্বর্গে। জম্মু-কাশ্মীরের কুলগামে জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা বিজেপি কর্মী জাভেদ আহমেদ দার। সপ্তাহখানেক আগেই রাজৌরিতে এক বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গ্রেনেড ছুড়েছিল জঙ্গিরা। তিন বছরের একটি শিশুর মৃত্যু হয়েছিল। জম্মু-কাশ্মীর পুলিশ জানিয়েছে, হোম শালিবাগ কেন্দ্রের বিজেপি কর্মী ছিলেন জাভেদ আহমেদ দার।

আরো পড়ুন : আফগানিস্তান থেকে ফিরে যা বললেন ভারতীয় রাষ্ট্রদূত

মঙ্গলবার তাঁকে ঘিরে ধরে এলোপাথাড়ি গুলিতে ঝাঁঝরা করে দেয় জঙ্গিরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজেপি কর্মীর। এই ঘটনার পরেই গোটা এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ ও নিরাপত্তারক্ষীরা। এখনও অবধি ঘটনার দায় স্বীকার করেনি কোনও জঙ্গি সংগঠন। জম্মু-কাশ্মীরের বিজেপি মিডিয়া সেলের প্রধান মনোজ আহমেদ বলেছেন, অত্যন্ত লজ্জাজনক ঘটনা।

আরো পড়ুন : কাবুল থেকে যেভাবে গুজরাটে আনা হল ভারতীয় কূটনীতিকদের (ভিডিও)

কাপুরুষের মতোই কাজ করেছে জঙ্গিরা। কাশ্মীরে বিজেপি নেতাদের উপর হামলার ঘটনা বেড়েই চলেছে। চলতি মাসের প্রথমেই জম্মু-কাশ্মীরের এক বিজেপি সরপঞ্চ ও তাঁর স্ত্রীকে গুলি করে খুন করে জঙ্গিরা। নিহত সরপঞ্চের নাম গুলাম রসুল দর। তিনি কুলগাম জেলার সরপঞ্চ ছাড়াও সেখানকার বিজেপি কিষাণ মোর্চার প্রেসিডেন্ট। তাঁর স্ত্রীকেও মারে জঙ্গিরা।

এর আগে জঙ্গিদের গুলিতে প্রাণ যায় ত্রাল এলাকায় বিজেপি নেতা তথা পুরসভার কাউন্সিলর রাকেশ পন্ডিতের। ত্রালে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন রাকেশ। সেখানে হানা দিয়ে দরজা ভেঙে বাড়িতে ঢুকে গুলিতে ঝাঁঝরা করে দেয় বিজেপি নেতাকে।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button