রাজনীতি

ত্রিপুরায় তৃণমূল যা করছে তাতে লাভ হবে বিজেপির, মন্তব্য প্রবীণ কংগ্রেস নেতার

ত্রিপুরায় তৃণমূল যা করছে তাতে লাভ হবে বিজেপির, মন্তব্য প্রবীণ কংগ্রেস নেতার - West Bengal News 24

ত্রিপুরায় শক্তি বাড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। আগরতলায় ঘন ঘন যাতায়াত শুরু করেছেন বাংলার তৃণমূল নেতারা। ত্রিপুরায় তৃণমূলের এই বাড়বাড়ন্ত নিয়ে এবার মুখ খুললেন সে রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস। ত্রিপুরায় তৃণমূল যা করছে তাতে আদতে লাভ হবে বিজেপির, সংবাদমাধ্যমে এমনই বলেছেন পীযূষ। তিনি বলেছেন, তৃণমূল এখানকার মাটি চেনে না। ওরা বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছে। বিজেপিকেই ক্ষমতায় থাকতে সাহায্য করবে। ভুল পথে হাঁটছে তৃণমূল।

আরো পড়ুন : ‘মুকুল রায়ের বিধানসভায় যাওয়ার মুখ নেই’, এবার সরাসরি তোপ দাগলেন দিলীপ ঘোষ

ইতিমধ্যে ত্রিপুরার কংগ্রেসে ভাঙন দেখা দিয়েছে। অনেক নেতাকর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। সে প্রসঙ্গে পীযূষ বলেন, যারা হাত ছেড়েছে তারা দলের জন্য বোঝা হয়ে ছিল। তারা বেরিয়ে যাওয়ায় দল খুশি হয়েছে। কোনও ক্ষতি হয়নি। তারা কখনওই ত্রিপুরার মানুষের জন্য কাজ করেনি, কংগ্রেসের হয়ে কাজ করেনি। ২০২৩-এ ত্রিপুরায় বিধানসভা ভোট। আর তাকেই আপাতত পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। কিন্তু পীযূষ বাবু আত্মবিশ্বাসী।

আরো পড়ুন : ‘জাগো বাংলা’য় লেখার জের, অনিল-কন্যাকে তিন মাস সাসপেন্ড করল সিপিএম

তিনি জানান, তৃণমূল এখানে কিছুই করতে পারবে না। আর যদি তারা সত্যিই কিছু করতে চায়, তাদের কংগ্রেসের হাত ধরতে হবে। ত্রিপুরায় তৃণমূল যদি ভবিষ্যতে কংগ্রেসের হাত ধরে এগোনোর সিদ্ধান্ত নেয়, তবে এখন যারা কংগ্রেস ছেড়ে তৃণমূলে গিয়েছে তারা যে কত বড় ভুল করেছে সেটা তখনই পরিষ্কার হয়ে যাবে। তবে কি ত্রিপুরায় তৃণমূলের হাত ধরতে তৈরি কংগ্রেস? পীযূষ বাবু জানান, আমাদের প্রধান শত্রু বিজেপি। সিপিএম এখন মুছে যাচ্ছে।

আমাদের প্রধান লক্ষ্য বিজেপিকে ক্ষমতা থেকে সরানো। তার জন্য আমরা যে কোনও বিজেপি-বিরোধী দলের সঙ্গে জোট করতে প্রস্তুত। কথাবার্তা চলছে।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button