রাজনীতিরাজ্য

‘সিবিআই তদন্ত নিয়ে লাফালাফি করে লাভ নেই’, দিলীপকে পাল্টা জবাব ফিরহাদ হাকিমের

Firhad Hakim : ‘সিবিআই তদন্ত নিয়ে লাফালাফি করে লাভ নেই’, দিলীপকে পাল্টা জবাব ফিরহাদ হাকিমের - West Bengal News 24

রাজ্যের ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এই রায়কে স্বাগত জানিয়ে শাসকদলের বিরুদ্ধে আরও এক প্রস্থ কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন তার জবাব দিলেন ফিরহাদ হাকিম। দিলীপ ঘোষ বলেছিলেন পশ্চিমবঙ্গে যে কোনও গণতন্ত্র প্রতিষ্ঠিত নেই, বিরোধীদের কোনও অধিকার নেই, তা হাইকোর্টের এই রায় থেকেই স্পষ্ট।

এদিন তার জবাবে ফিরহাদ হাকিম বলেন, দিলীপ ঘোষ ভুল বলছেন। এটা নিয়ে লাফালাফি করে লাভ নেই। কারণ হাইকোর্ট ভোট পরবর্তী হিংসার জন্য পশ্চিমবঙ্গ সরকারকে দায়ী করেনি। পশ্চিমবঙ্গে তালিবানি শাসন চলছে বলেও কটাক্ষ করেছিলেন দিলীপ ঘোষ। এদিন ফিরহাদ বলেন, হাইকোর্ট ভোট পরবর্তী হিংসার ঘটনায় যে রায় দিয়েছে তা নিরপেক্ষ তদন্তের স্বার্থে।

আরো পড়ুন : পরকীয়া সন্দেহ! এক ফোঁটা জলও না দিয়ে স্ত্রীকে হাতুড়ি-শাবল দিয়ে মার

সিবিআইয়ের পাশাপাশি রাজ্যের পুলিশকেও এই তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তাই দিলীপ বাবুর অভিযোগের কোনও ভিত্তি নেই। পাল্টা ত্রিপুরা হাইকোর্টকে নিয়ে এদিন তোপ দেগেছেন ফিরহাদ। তিনি বলেন, ত্রিপুরায় গণতন্ত্র নেই সেটা সেখানকার হাইকোর্ট বলছে। সে ব্যাপারে কেন বিজেপি চুপ সে প্রশ্ন তুলেছেন ববি।

একইসঙ্গে অর্ধেক কথা না বলে পুরো কথা বলার জন্য দিলীপ ঘোষকে পরামর্শ দিয়েছেন তিনি। মাদ্রাজ হাইকোর্ট সম্প্রতি একটি মামলার পর্যবেক্ষণে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে খাঁচায় বন্দি পাখি বলে উল্লেখ করেছে। এদিন সেই প্রসঙ্গও টেনে এনেছেন ফিরহাদ হাকিম। তাঁর কথায়, বিজেপি সেন্ট্রাল ফোর্স নিয়ে ঘুরে বেড়ায়। কেন্দ্রীয় বাহিনির ঘেরাটোপে বেআইনি কাজ করে। আমরা সেটা করি না।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button