রাজনীতিরাজ্য

লেডি তালিবান দেখতে হলে পশ্চিমবঙ্গে আসুন : সায়ন্তন বসু

Sayantan Basu : লেডি তালিবান দেখতে হলে পশ্চিমবঙ্গে আসুন : সায়ন্তন বসু - West Bengal News 24

আগস্ট মাস থেকেই উত্‍সবের মরশুম শুরু হয়ে গেছে। আজ ২২ শে আগস্ট আজ রাখি পূর্ণিমা। ভাই বা দাদার মঙ্গলকামনায় বোন বা দিদিরা তার হাতে রাখি পরিয়ে দেয়।সল্টলেকের বিডি মার্কেটের সামনে রাখি উত্‍সবে অংশ নেন বিজেপি নেতা সায়ন্তন বসু । দেখা যায় অনেক দিদি বোনেরা তাঁর হাতে রাখি পরিয়ে দেন। এছাড়াও মিষ্টিমুখ করানো হয়।

রাজ্যে তালিবানি শাসন চলছে: রাজ্য সরকারকে নিশানায় নিয়ে সায়ন্তন বসু বলেন চারিদিকে তালিবানি শাসন চলছে। রাজ্যে যা যা ঘটে চলেছে বা ঘটছে তাকে তালিবানি শাসনে সাথে বারবার তুলনা করেন আজ সায়ন্তন বসু। তিনি অভিযোগ তোলেন তালিবানবিরোধী লোকদের খুন করে দেওয়া হচ্ছে, ঝুলিয়ে দেওয়া হচ্ছে।

আরো পড়ুন : ভুয়ো পুলিশ সেজে স্টেশন থেকে বেরতেই মোবাইল-টাকা ছিনতাই যাত্রীর, গ্রেফতার যুব তৃণমূল নেতা

লেডি তালিবান দেখতে হলে পশ্চিমবঙ্গে আসুন: বিজেপি নেতা সায়ন্তন বসু আজ মুখ্যমন্ত্রীর নাম না নিয়ে বলেন লেডি তালিবান যদি দেখতে চান তাহলে পশ্চিমবঙ্গে আসুন। কারণ পশ্চিমবঙ্গে তালিবানি শাসন চলছে। টিকিট কাটার দরকার নেই কাবুলে যাওয়ার দরকার নেই। কালীঘাটেই দেখতে পাবেন। সকলে একসঙ্গে থাকুন। বাংলায় যে তালিবানি প্রথা চলছে সেই তালিবানি প্রথার সমাপ্ত হোক।

ত্রিপুরায় ৩৬৫ দিন রাখি পরাক: ত্রিপুরায় এক সপ্তাহ ধরে রাখি উত্‍সব করা হচ্ছে। এই প্রসঙ্গে তিনি বলেন,এক সপ্তাহ কেন সারা জীবন ধরে রাখি পরাট কোনো অসুবিধা নেই। পুরো ৩৬৫ ধরে রাখি পরাক। রোজ পরাক,সকাল বিকাল পরাক তাতে আমাদের কোনো আপত্তি নেই। কেউ যদি রাখি ওখানে গিয়ে পরাতে থাকুক ভালো তো। এখানকার তৃনমুল নেতাদের বলছি মাঝে মধ্যে আফগানিস্তান গিয়ে রাখি পড়ানোর পরিকল্পনা করুন ভালো থাকবেন।

আরো পড়ুন : ১০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়

পশ্চিমবঙ্গের বিভাজন নয়: বিজেপির একাংশ নেতৃত্ব যখন বিভাজনের কথা বলছেন তখন আর সায়ন্তন বসু পরিষ্কার জানিয়ে দেন পশ্চিমবঙ্গকে কোনো ভাবেই বিভাজন করা হবে না কারণ সে শ্যামাপ্রসাদ মুখার্জি যে বাংলা গড়ে দিয়ে গেছেন তাঁর তৈরি করা বাউন্ডারির বাইরে আমরা যাব না। ভারতীয় জনতা পার্টি কোনোভাবে বিভাজন চায় না। পাশাপাশি তিনি বলেন, দাবি কেউ তুলতে পারেন।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button