মুর্শিদাবাদ

মজুত রাখা বোমা বিস্ফোরণে উড়ল তৃণমূল কর্মীর বাড়ি, গুরুতর আহত তাঁর মা

মজুত রাখা বোমা বিস্ফোরণে উড়ল তৃণমূল কর্মীর বাড়ি, গুরুতর আহত তাঁর মা - West Bengal News 24

গভীর রাতে আচমকাই বিস্ফোরণে উড়ে গেল বাড়ির টিনের চাল। গুরুতর জখম এক বৃদ্ধা। মুর্শিদাবাদের বহরমপুরের বানজেটিয়া এলাকার এই ঘটনায় উত্তেজনা ভরপুর। ওই বৃদ্ধ আসলে স্থানীয় এক সক্রিয় তৃণমূল কর্মীর মা। আর তা নিয়েই শুরু হয়েছে চাপানউতোর। শাসক দলের প্রশ্ন, কেউ কি ষড়যন্ত্র করে এই কাণ্ড ঘটাল? যদিও বিরোধী শিবিরের অভিযোগ, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে তৃণমূল কর্মীই না কি বৃদ্ধা মায়ের বাড়িতে বোমা মজুত করে রেখেছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িটি প্রবীর মণ্ডল নামে এক তৃণমূল কর্মী। যদিও তিনি সেখানে থাকতেন না, থাকতেন তাঁর বৃদ্ধা মা। মাঝেমধ্যে ওই বাড়িতে মায়ের সঙ্গে দেখা করতে আসতেন প্রবীর। প্রতিবেশীরা জানান, বিস্ফোরণে তৃণমূল কর্মীর পৈতৃক বাড়ি টিনের চাল উড়ে যাওয়ার পর তারা ছুটে আসেন। এসে দেখেন, ঘরের আসবাবপত্র লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে। চারিদিকে কালো ধোঁয়া।

আরো পড়ুন : আত্মহত্যার চেষ্টা করা পাঁচ শিক্ষিকার অবস্থা এখনও আশঙ্কাজনক, আইসিইউ-তে স্থানান্তরিত তিনজন

আহত বৃদ্ধাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বাড়ির মধ্যেই বোমা ফাটার চিহ্ন মিলেছে। পুলিশ বোমা ও গুলির খোল উদ্ধার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে বানজেটিয়ার বেলতলায় চরম আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

এদিকে ঘটনার পর থেকেই পলাতক তৃণমূল কর্মী। পুলিশের প্রাথমিক অনুমান, ঘরের ভেতর মজুত করে রাখা বোমা ফেটে এই বিস্ফোরণ। একই অভিযোগ বিরোধীদের। এলাকায় অশান্তির পরিবেশ তৈরীর লক্ষ্যেই প্রবীর বাড়িতে বোমা মজুত করেছিল বলে দাবি করলেন স্থানীয় বিজেপি কর্মীরা। তবে ঠিক কী কারণে বোমা মজুত করেছিল প্রবীর তা খতিয়ে দেখছে বহরমপুর থানার পুলিশ। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিরোধীরা ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটিয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button