উঃ ২৪ পরগনা

কামারহাটিতে তৃণমূলের পার্টি অফিসে বোমাবাজি, গুলিতে আহত ৬

কামারহাটিতে তৃণমূলের পার্টি অফিসে বোমাবাজি, গুলিতে আহত ৬ - West Bengal News 24

কামারহাটি ফাঁড়ির কাছে তৃণমূলের পার্টি অফিসে বোমাবাজির অভিযোগ। আহত হয়েছেন প্রায় ৬ জন। তৃণমূল কর্মীদের অভিযোগ ৭ থেকে ৮ জন দুষ্কৃতী পার্টি অফিস লক্ষ্য করে বোমা ছোড়ে এবং গুলি চালায়।

জানা গেছে তৃণমূল পার্টি অফিসের সামনে দুয়ারে সরকারের শিবির চলছিল। সেই সময় এই ঘটনাটি ঘটে। ৬ জন আহতদের মধ্যে মহিলা এবং শিশুও রয়েছেন। কিন্তু পুলিশ ফাঁড়ির সামনে এই ঘটনায় স্থানীয়দের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। এর আগেও কামারহাটির বিভার মোড়ে তৃণমূল পার্টি অফিসের ভেতরে গুলি চলে। গুলিবিদ্ধ হয়েছিলেন এক তৃণমূল কর্মী আহত হয়েছেন আরও একজন‌।

৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর অভিযোগ করেছেন দলের একটা অংশের মদতে গতকাল রাতে পার্টি অফিসে হামলা হয়।

আরো পড়ুন : আজ প্রবল বর্ষণে ভাসতে চলেছে কোন কোন জেলা? রিপোর্ট দিল হাওয়া অফিস

যদিও ঘটনার পর থেকে তৃণমূল নেতৃত্বের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। সাধারণ মানুষ ফর্ম নিতে লাইনে দাঁড়িয়ে ছিল সেই সময় গুলি চলে বলে জানা যায়। তারপরে বোমা ছোড়া হয়। দুষ্কৃতীরা পালিয়ে যাওয়ার সময় গুলি চালায়। ঘটনায় আহতদের সাগর দত্ত মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনায় বিজেপি নেতৃত্ব অভিযোগ তুলেছেন মদন মিত্রের অনুগামী দুই গোষ্ঠীর বিবাদের জেরে এইগুলি চলেছে, বোমাবাজি হয়েছে। এই ঘটনার সাথে বিজেপি কোনোভাবেই বিজেপি জড়িত নয়। ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ‌। জানা গেছে ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরো পড়ুন : দিলীপ ঘোষের মন্তব্যের প্রতিবাদে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করল তৃণমূল ছাত্র পরিষদ

দুদিন আগেই কামারহাটি এলাকা গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছিল‌। কয়েক দিন যেতে না যেতেই ফের এলাকা উত্তপ্ত হয়ে ওঠায় রীতিমতো আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

সূত্র : প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button