রাজ্য

শিলিগুড়িতে সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশ আধিকারিক, কারণ নিয়ে ধোঁয়াশা

শিলিগুড়িতে সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশ আধিকারিক, কারণ নিয়ে ধোঁয়াশা - West Bengal News 24

ভাড়া বাড়িতে আত্মঘাতী এএসআই পদমর্যাদার পুলিশ আধিকারিক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ি সেবক ফাঁড়ি এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুদীপ ছেত্রী নামে ওই পুলিশ আধিকারিক নিজের সার্ভিস রিভলবার থেকেই গুলি চালিয়েছিলেন। ফাঁড়ি লাগোয়া একটি ভাড়া বাড়িতে একাই থাকতেন তিনি। সেখান থেকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তবে কী কারণে এমন কাণ্ড ঘটালেন তিনি, তা পরিষ্কার নয় পুলিশের কাছে।

মালদার বাসিন্দা সুদীপ ছেত্রী শনিবার রাতে ডিউটি ছেড়ে ভাড়া বাড়িতে ফিরেছিলেন জানিয়েছেন তাঁর সহকর্মীরা। এরপর রাত এগারোটার দিকে হঠাত্‍ গুলির আওয়াজ পায় প্রতিবেশীরা। এরপর ছুটে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই পুলিশ আধিকারিক। এরপর শিলিগুড়ি সেবক রোডের একটি স্থানীয় নার্সিংহোমে তাঁকে নিয়ে যাওয়া হলেও পুলিশ মৃত বলে ঘোষণা করেন।

আরো পড়ুন : আগ্নেয়াস্ত্র নিয়ে রাজ চক্রবর্তীর ওপর হামলা, আহত ৬ তৃণমূল কর্মী

সুদীপের মৃত্যুর খবর পেয়ে তাঁর আত্মীয়-স্বজন ও পরিচিতরা নার্সিংহোমে আসেন। মৃত পুলিশ আধিকারিকের ভাই কৌশিক সাহার কথায়, ‘রাতেই খবর পেয়ে শিলিগুড়িতে আসি। প্রত্যেকদিন কথা হত। ওর মনে কী চলছিল কিন্তু কোনওদিন বুঝতে দেয়নি। পরিবারেও তেমন কোনও সমস্যা ছিল বলে শুনিনি। কিছুই বুঝতে পারছিনা’।

সেবক ফাঁড়ির ওসি বলেন, ‘দীর্ঘদিন ধরেই এই ফাঁড়িতে কাজ করতেন সুদীপ ছেত্রী। তিনি কোনও সমস্যায় ছিলেন তা বোঝা যায়নি।’ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে। সেই অনুযায়ী তদন্ত করা হচ্ছে। ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button