রাজ্য

আজও বৃষ্টিপাতের সম্ভাবনা, জমা জলের নাকাল কলকাতাবাসী

west bengal weather forecast : আজও বৃষ্টিপাতের সম্ভাবনা, জমা জলের নাকাল কলকাতাবাসী - West Bengal News 24

দিনভর বৃষ্টিতে (Rain) মঙ্গলবার ভিজেছে কলকাতা (Kolkata) আর শহরতলি। বুধবারও আবহাওয়ার (Weather) বিশেষ পরিবর্তন হবে না। সারাদিন বৃষ্টি হবে শহরজুড়ে। হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও। বর্ধমানে মাকে শ্বাসরোধ করে খুন! বাড়িতেই দেহ পুঁতে নিয়মিত পুজো করে ‘গুণধর’ ছেলে কবে বৃষ্টি কমবে? আলিপুরের হাওয়া অফিস জানাচ্ছে আবহাওয়ার উন্নতি হওয়ার সম্ভাবনা কম। কারণ সপ্তাহের শেষে আবারও ঘূর্ণাবর্তের পূর্বাভাস রয়েছে।

উত্তর বঙ্গোপসাগরে এই ঘূর্ণাবর্তের কারণে শুক্র ও শনিবার আবার বৃষ্টি বাড়তে পারে দক্ষিণবঙ্গে। বুধবার সকাল থেকেই যথারীতি আকাশের মুখ ভার। থেকে থেকে বৃষ্টিও হয়ে চলেছে। গতকালের বৃষ্টিতে এখনও শহর ও শহরতলির একাধিক এলাকা জলমগ্ন হয়ে রয়েছে। খড়গপুর-সহ বিভিন্ন স্টেশনের রেললাইন রয়েছে জলের তলায়। ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। প্রবল বৃষ্টি আর ঝোড়ো হাওয়ায় উত্তাল দিঘার সমুদ্র।

আরও পড়ুন : কয়লা কান্ডে তদন্তে বাধা দিচ্ছে রাজ্যর পুলিশ! দিল্লি হাইকোর্টে মামলা দায়ের করল ইডি

মত্‍স্যজীবীদের উপর কড়া নিষেধাজ্ঞা জারি রয়েছে এখনও। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় জলযন্ত্রণায় নাকাল সাধারণ মানুষ। মঙ্গলবার সকাল থেকে টানা বৃষ্টি হয়েছে দক্ষিণবঙ্গে। যার জেরে জায়গায় জায়গায় রাস্তাঘাটে জল জমে গিয়েছে। কোথাও কোথাও বাড়িতেও ঢুকেছে জল। বুধবার বিকেলের দিকে বৃষ্টি খানিক কমে আবহাওয়ার উন্নতি হতে পারে সাময়িকভাবে।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button