হাওড়া

মোটর বাইক রাখাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর ঝগড়া! রাগে ”ছিটিয়ে দেওয়া হল ফুটন্ত ভাতের ফ্যান”

মোটর বাইক রাখাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর ঝগড়া! রাগে ”ছিটিয়ে দেওয়া হল ফুটন্ত ভাতের ফ্যান” - West Bengal News 24

গলিতে বাড়ির সামনে দু’টি মোটর বাইক রাখাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে হল বচসা। সেই সামান্য ঘটনা থেকে শুরু মারপিট। এমনকি কোন্দল এমন জায়গায় পৌঁছল যে এক পক্ষের গায়ে গরম ভাতের ফ্যান ঢেলে মাথা ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠল। ঘটনায় গুরুতর জখম হয়েছেন একই পরিবারের দুই মহিলা -সহ ৪ জন। অন্য পক্ষের ২ জন। আহতদের বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটে বেলুড়ের জঙ্গি সিং গলি এলাকায়।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বেলুড়ের জঙ্গি সিং এলাকায় একটি গলিতে রবিকুমার খারোয়ার নামে এক ব্যক্তির বাড়ির দেওয়ালের কাছে দু’টি বাইক রাখা ছিল। প্রতিবেশী দেবনাথ দাসের বাড়ির সদস্যরাই ওই বাইকগুলি রেখেছিলেন। কাছেই দেবনাথ দাসের বাড়িতে রান্না পুজোর অনুষ্ঠান চলছিল।

এদিকে তাঁদের বাড়ির সামনে থেকে বাইক দু’টি সরিয়ে নিতে বলেন রবিকুমারের ভাই মণীশ কুমার খারোয়ার। কিন্তু গলি থেকে বাইক সরাতে রাজি হননি দেবনাথ দাসের পরিবারের সদস্যরা। আর তার পরেই শুরু হয় ঝামেলা। বাইক সরানোকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা বেধে যায়। ছুটে আসেন দুই পরিবারের অন্য সদস্যরা। বচসা গড়ায় হাতাহাতিতে।

আরও পড়ুন : কাল থেকে বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে, রবি ও সোমবার ভারী বৃষ্টি উপকূলীয় জেলাগুলোতে

রবিকুমার খারোয়ারের অভিযোগ, বচসা চলাকালীন তাঁর ভাই মণিশঙ্করকে নিজেদের বাড়ির ভিতর টেনে নিয়ে যায় দেবনাথ দাসের পরিবারের সদস্যরা। তার পর তাঁর ভাইয়ের গায়ে ভাতের গরম ফ্যান ঢেলে দেওয়া হয়। মণিশঙ্করের মা সরিতা দেবী ছেলেকে বাঁচাতে গেলে তাঁর মাথায় কাটারি দিয়ে মারা হয়। মাথা ফেটে গুরুতর জখম হন তিনি।

আবার সরিতা দেবীকে মারতে দেখে সেখানে রবিকুমারের দিদি সরোজ দেবী গেলে তাঁকেও কাটারি দিয়ে মাথায় আঘাত করার অভিযোগ ওঠে। এর পর রবিকুমারের আরেক বোন লক্ষ্মী বর্মা ছুটে গেলে তাঁর শরীরে ৩ মগ গরম ফ্যান ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। মুখের একপাশ থেকে সারা শরীরে গরম ফ্যান লেগে গুরুতরভাবে জখম হন তিনি।

রাতেই তাঁদের ৪ জনকে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এদিকে যাঁদের বিরুদ্ধে মারধরের এই অভিযোগ, সেই দেবনাথ দাসের পরিবারের এক সদস্যা ঝর্না দাস জানান, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা নাগাদ আমার জামাই ও দেওরের দু’টি বাইক রবিকুমার খারোয়ারের বাড়ির সামনের গলিতে রাখা ছিলো।

আরও পড়ুন : গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত ৭১৯, মৃত্যু হয়েছে ৯ জনের

ওরা এসে বাইক দু’টো সরিয়ে নিতে বলে। আমি বলি একটু পরেই তো চলে যাবে। এর পরই ওরা আমাদের বাড়ির লোকেদের গালিগালাজ করতে শুরু করে। আমাদের বাইক দু’টো ভাঙচুর করে। বাড়ির ভিতরে এসে মারধর করে। বেলুড় থানায় অভিযোগ দায়ের করেছি।’’

যদিও রাতে দু’পক্ষের তরফেই বেলুড় থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে শুক্রবারই মারধর ও প্রতিবেশী বাড়ির সদস্যদের গায়ে ফ্যান ঢেলে দেওয়ার অভিযোগে দেবনাথ দাস নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। হাওড়া সিটি পুলিশের ডিসি নর্থ অনুপম সিং জানালেন, ধৃত দেবনাথ দাসকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দু’টি পরিবারের মধ্যে মারধরের ঘটনায় আর কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: টিভি ৯

আরও পড়ুন ::

Back to top button