রাজনীতিরাজ্য

‘গদি না পেলেই অন্য দলে যোগদান সম্পূর্ণভাবে অনৈতিক’, বাবুলকে তোপ রাহুলের

Rahul Sinha on Babul Supriyo : ‘গদি না পেলেই অন্য দলে যোগদান সম্পূর্ণভাবে অনৈতিক’, বাবুলকে তোপ রাহুলের - West Bengal News 24

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আজই তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। এই নিয়ে প্রথম প্রতিক্রিয়া দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। বললেন, ‘গদি না পেলেই অন্য দলে যোগদান, এটা গণতন্ত্রের পক্ষে উদ্বেগজনক। এটা সম্পূর্ণভাবে অনৈতিক সিদ্ধান্ত বলে মনে করি।’ বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান প্রসঙ্গে প্রতিক্রিয়া বিজেপি নেতা রাহুল সিনহার।

“আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করল। ওঁর একমাত্র লক্ষ্য ছিল মন্ত্রী হওয়া, আজ সেটা প্রমাণ হয়ে গেল।” বাবুলের দলবদল প্রসঙ্গে কটাক্ষ শমীক ভট্টাচার্যর (Samik Bhattacharya)।

বিজেপি ছাড়ায় সময় দাবি করেছিলেন আর তিনি কোনও দলে যোগ দেবেন না। বিজেপি ছাড়লেও তিনি দলের অনুরাগী হয়েই থাকবেন। যদিও তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনা সত্যি করে আজ রাজ্যের শাসকদলে নাম লেখালেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন : তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়

আজ, তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বর্তমান সংসদ সদস্য বাবুল সুপ্রিয় তৃণমূল যোগ দিলেন।

অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই খবর জানানো হয়েছে। সেখানে লেখা হয়েছে, আমরা বাবুল সুপ্রিয়কে আমরা অত্যন্ত উষ্ণ অভ্যর্থনা জানিয়েছি।

গত ৩১ জুলাই বাবুল সুপ্রিয় ফেসবুকে লিখেছিলেন, চললাম আলবিদা। অবশ্য বাবুল এও বলেছিলেন, রাজনীতি না করলেও সমাজসেবায় দেখা যাবে তাঁকে। আজকের ঘটনায় এটুকু পরিষ্কার, বাবুল রাজনীতি ছাড়তে পারলেন না।

ভবানীপুরে বাবুল ঘনিষ্ঠ প্রিয়াঙ্কার টিবরেওয়ালকে প্রার্থী করেছে বিজেপি। ঠিক ভোটের আগে সেই বাবুলকেই তুলে নিয়ে বিজেপিকে ধাক্কা দিল তৃণমূল, মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন ::

Back to top button