হাওড়া

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর! এলাকায় তীব্র চাঞ্চল্য

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর! এলাকায় তীব্র চাঞ্চল্য - West Bengal News 24

স্বামীকে পিটিয়ে খুন (Murder) করার অভিযোগ উঠল খোদ স্ত্রী্র বিরুদ্ধে। সঙ্গী প্রেমিক। বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে লিলুয়ায় (Lilua)। ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার লিলুয়ার আনন্দনগর সুকান্ত পল্লি এলাকায়। শনিবার সেখান থেকে উদ্ধার করা হয় বছর ২৫-এর এক যুবকের রক্তাক্ত মৃতদেহ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই যুবকের সঙ্গে তাঁর স্ত্রীর বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল। দাম্পত্য কলহ প্রায়ই মাত্রাছাড়া হয়ে যেত। স্থানীয়রা এও জানিয়েছেন ওই পাড়ারই এক যুবকের সঙ্গে মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। তা নিয়েই অশান্তি লেগে ছিল সংসারে। শনিবার রক্তাক্ত অবস্থায় যুবককে তাঁর বাড়ির কাছে পড়ে থাকতে দেখা যায়। তাঁর মাথা থেঁতলে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন : আইকোর মামলায় এবার মানস ভুঁইয়াকে তলব করল CBI

মৃতের স্ত্রী অবশ্য জানাচ্ছেন, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল তাঁর। পরে পাশের ঘরে হঠাত্‍ই নাকি স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখেন তিনি। সেখান থেকে নামাতে গিয়ে পড়ে মাথা থেঁতলে গিয়েছে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

কিন্তু চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় মহিলার প্রেমিকের দিকেও অভিযোগের আঙুল উঠেছে। তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ডাক্তারররা জানিয়েছেন, মৃতের গলায় ফাঁসের দাগ রয়েছে। ঘটনার তদন্ত চালাচ্ছে লিলুয়া থানার পুলিশ।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button