বিনোদন

‘নারীর স্তনে ক্ষেত্রে হিন্দু-মুসলিম দেখেন না’, অমিত শুক্লাকে খোঁচা স্বস্তিকার

'নারীর স্তনে ক্ষেত্রে হিন্দু-মুসলিম দেখেন না', অমিত শুক্লাকে খোঁচা স্বস্তিকার

জোমাটোর মুসলিম ডেলিভারি বয়ের হাত থেকে খাবার নিতে চাননি অমিত শুক্লা নামে এক গ্রাহক। তারই প্রতিবাদে এবার সোশ্যাল মিডিয়ায় সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তসলিমা নাসরিন ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে মন্তব্য করে অমিত শুক্লার পুরনো কিছু টুইটের ভিত্তিতেই তাঁকে একহাত নেন স্বস্তিকা। নিজের টুইটার হ্যান্ডেলে অমিত শুক্লা নামে ওই ব্যক্তির কাছে স্বস্তিকা প্রশ্ন তোলেন, ”মহিলাদের স্তন নিয়ে যখন এধরনের মন্তব্য করেন, সেক্ষেত্রে যখন ধর্মের বিচার করেন না, তাহলে এক্ষেত্রে কেন?”

'নারীর স্তনে ক্ষেত্রে হিন্দু-মুসলিম দেখেন না', অমিত শুক্লাকে খোঁচা স্বস্তিকার

মঙ্গলবার মধ্যপ্রদেশের জবলপুরের বাসিন্দা অমিত শুক্লা জোমাটোতে খাবারের অর্ডার দিয়েছিলেন। তাঁকে খাবার পাঠানোর দায়িত্ব অহিন্দুকে দিয়েছিল জোমাটো। এরপরই অমিত শুক্লা টুইটারে লেখেন, ‘হিন্দু রাইডার না দেওয়ায় খাবারের অর্ডার বাতিল করলাম। জোর করে ডেলিভারি দিতে পারেন না। ওরা অস্বীকার করায় রিফান্ডও চাইনি’। এরপরই ওই গ্রাহককে জোমাটো জানায়, ‘খাবারের কোনও ধর্ম নেই। এটাই ধর্ম।’ এই ঘটনা ঘিরে সমালোচনার ঝড় ওঠে। এবার সেই ঘটনা প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

প্রসঙ্গত টলি পাড়ায় সাহসী ও ঠোঁটকাটা বলেই পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এক্ষেত্রেও অমিতা শুক্লাকে একহাত নিতে ছাড়েননি তিনি। নেটিজেনরাও এগিয়ে এসেছেন স্বস্তিকার সমর্থনে। অনেকেই স্পষ্টবক্তা স্বস্তিকার এই প্রতিবাদের প্রশংসা করেছেন। অমিত শুক্লা নামে ওই ব্যক্তির মন্তব্যের বিরুদ্ধে সরবও হয়েছেন নেটিজেনদের একাংশ।

সুত্র : ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button