কলকাতা

কড়েয়ায় একটি বাড়িতে বিস্ফোরণ, গুরুতর আহত ৪, ঘটনাস্থলে পুলিস ও গোয়েন্দারা

কড়েয়ায় একটি বাড়িতে বিস্ফোরণ, গুরুতর আহত ৪, ঘটনাস্থলে পুলিস ও গোয়েন্দারা - West Bengal News 24
বিস্ফোরণের পর কড়েয়ার বাড়িটির ভিতরের ছবি।

কড়েয়ায় (Koreya) বহুতলে বিস্ফোরণ (Blast)। তীব্রতায় ভাঙল বহুতলের পাঁচিল। জখম মোট ৪ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি। পাঁচতলা ওই বাড়ির একতলায় থাকতেন আনন্দ দাস নামে এক ব্যক্তি। তাঁর সঙ্গে থাকতেন স্ত্রী, মেয়ে এবং ভাইঝি। বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ আচমকাই তীব্র শব্দে কেঁপে ওঠে বহুতলটি। ধোঁয়াও বেরতে দেখেন স্থানীয়রা।

ঘুমন্ত অবস্থায় প্রচণ্ড শব্দে কার্যত হকচকিয়ে যান প্রতিবেশীরা। স্থানীয়রা দেখেন বহুতলের একটি পাঁচিল ভেঙে গিয়েছে। বহুতলের ভিতরে একতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আনন্দ দাসের পরিবার। স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করেন। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রত্যেককে।

আরও পড়ুন : মর্মান্তিক বাস দুর্ঘটনা, পরিযায়ী শ্রমিক নিয়ে নয়ানজুলিতে বাস, মৃতের সংখ্যা ৬

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থলে পৌঁছয় ফরেনসিক টিমও। খবর পাওয়ামাত্রই বম্ব স্কোয়াড ঘটনাস্থলে যায়। ফরেনসিক দলও ঘটনা খতিয়ে দেখে। কী বিস্ফোরণ হল তা নিয়ে এখনও কোনও সূত্র মেলেনি। ঘরের মধ্যে বিস্ফোরক ছিল বলে প্রাথমিক ভাবে কিছু পাওয়া যায়নি।

অন্যদিকে ঘরের ভিতর দু’টি রান্নার গ্যাসের সিলিন্ডার ছিল। সেগুলিও একেবারেই অপরিবর্তিত অবস্থায় রয়েছে। কড়েয়া থানা এলাকার এই ঘটনায় আতঙ্কিত প্রায় সকলেই। কী কারণে ওই বহুতলের একতলায় বিস্ফোরণ হল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

সূত্রঃ দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button