রাজনীতিরাজ্য

জন্মজয়ন্তীতে গান্ধীজিকে শ্রদ্ধা জানিয়ে টুইট, ফের রাজ্য সরকারকে নিশানা ধনকড়ের

Jagdeep Dhankhar : জন্মজয়ন্তীতে গান্ধীজিকে শ্রদ্ধা জানিয়ে টুইট, ফের রাজ্য সরকারকে নিশানা ধনকড়ের - West Bengal News 24

ধনখড় আছেন নিজের ভঙ্গিমায়। ১৫২ তম জন্মবার্ষিকীতে মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানাতে গিয়ে রাজ্য সরকারকে আবার খোঁচা দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শনিবার টুইটের শুরুতেই গান্ধীজীকে শ্রদ্ধা জানান। তাঁর অহিংস আন্দোলনের কথাও উল্লেখ করেন।

তবে টুইটের শেষের একটি লাইনেই ফের রাজ্য সরকারের সঙ্গে সংঘাতের কথাই সামনে এসেছে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ট্যাগ করে তিনি লিখেছেন, গণতন্ত্র রক্ষায় হিংসা বন্ধ হওয়া জরুরি। অর্থাত্‍ গণতান্ত্রিক অধিকার রক্ষার কথা টুইটের মাধ্যমে আরও একবার স্মরণ করিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন : মুখ্যমন্ত্রীর সফরে আগেই সকাল থেকে বন্যা বিধ্বস্ত এলাকাগুলিতে তৃণমূলের নেতারা, ত্রাণ নিয়ে ক্ষোভ সাধারণ মানুষের

এটা ঘটনা, রাজ্যপাল হিসাবে দায়িত্ব নেওয়ার পর থেকেই বাংলার আইনশৃঙ্খলা নিয়ে বারবার সরব হয়েছেন ধনখড়। গত বছর মহাত্মা গান্ধীর মৃত্যুদিনে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।

বিধানসভা নির্বাচনে তৃতীয়বার মমতা ব্যানার্জির সরকার দায়িত্ব নেওয়ার পর থেকে রাজভবন-নবান্ন সংঘাত কমেনি, বরং তা বেড়েছে। রাজ্যের সঙ্গে রাজ্যপালের সম্পর্কের যে বিশেষ উন্নতি হয়নি, তা এদিনের টুইটেই স্পষ্ট।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button