রাজনীতিরাজ্য

‘‌৫০ থেকে ৮০ হাজার ভোটে জিতছেন মমতা ব্যানার্জি’‌, ভবিষ্যত্‍বাণী ফিরহাদ হাকিমের

ভোট গণনা শুরু হতেই সকাল থেকে টানটান উত্তেজনার রাজ্য জুড়ে। বাংলা তথা গোটা দেশের নজর রয়েছে হাইভোল্টেজ ভবানীপুর কেন্দ্রের দিকে। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের বিষয়ে আশাবাদী দল। ভবানীপুরে চলছে ভোট গণনা।

হাইভোল্টেজ কেন্দ্রর ভোট গণনার দিকেই নজর সকলের। ইতিমধ্যেই ব্যালট কাউন্টিংয়ের পর জানা গেছে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে রয়েছেন। সকাল সকাল ভোট গণনা কেন্দ্রে জান ফিরহাদ হাকিম। তিনি জেতার ব্যাপারে আশাবাদী।

ফিরহাদ হাকিম বলেন খুব ভালো রেজাল্ট হবে।ভোট ৫০ থেকে ৮০হাজারের মত লিড হবে। বিরাট মার্জিনে মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন বলে তিনি জানান। বিজেপির কাজ বাংলাকে বদনাম করা। বাংলায় হিংসা হয় না ওরা বাংলাকে উত্তরপ্রদেশ,বিহার ভাবে।

আরও পড়ুন : ভবানীপুর গণনা লাইভ: দ্বিতীয় রাউন্ড শেষে বড় ব্যবধানে এগিয়ে মমতা

বাংলায় সংস্কৃতিপ্রেমী মানুষ থাকে। আনন্দের সাথে থাকে এখানে মানুষ। না এখানে রেষারেষি হয় না ধর্মীয় বিভাজন হয়। পাশাপাশি ফিরহাদ হাকিম বলেন, আমি পাকিস্তানের বিরুদ্ধে। যেহেতু আমি মুসলমান বিজেপি সাম্প্রদায়িকতার জন্যই আমার নামে বদনাম করে।

যতটা নরেন্দ্র মোদী ভারতীয় তার থেকে বেশি ভারতীয় আমি। ভারতের মাটিতে মৃত্যু হয়ে আমার কবর হবে। তিনি বলেন তার থেকে বড় ভারতীয় কেউ নেই। শেষে ফের ফিরহাদ হাকিম আত্মবিশ্বাসের সুরে বলেন ভবানীপুরে জিতবেন মমতা বন্দোপাধ্যায়।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button