জাতীয়

ফের রক্তাক্ত কাশ্মীর! স্কুলে ঢুকে গুলিবর্ষণ জঙ্গিদের, মৃত্যু দুই শিক্ষকের

ফের রক্তাক্ত কাশ্মীর! স্কুলে ঢুকে গুলিবর্ষণ জঙ্গিদের, মৃত্যু দুই শিক্ষকের - West Bengal News 24

কাশ্মীরে জঙ্গিদের হত্যালীলা থামছে না । এবার শ্রীনগরের একটি স্কুলে ঢুকে এক শিক্ষিক এবং প্রিন্সিপালকে গুলি করে মারল জঙ্গিরা । বৃহস্পতিবার সকালের এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায় । ঠিক কত জন জঙ্গি হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত নয়।

জম্মু-কাশ্মীরের শ্রীনগরে একটি স্কুলে হামলা চালাল জঙ্গিরা। হামলায় নিহত হয়েছেন স্কুলের অধ্যক্ষ-সহ দুই শিক্ষক। শ্রীনগরের সাফা কাদাল এলাকার একটি সরকারি স্কুলে ঢুকে সতীন্দ্র কউর এবং দীপক চাঁদ নামের দুই শিক্ষককে গুলি করে মারে জঙ্গিরা । দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কোনও লাভ হয়নি । ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের ।

আরও পড়ুন : একটানা ভারী বৃষ্টির জের, কর্ণাটকে বাড়ি ভেঙে ২ শিশু-সহ সাতজনের মৃত্যু

জঙ্গিদের গুলিতে নিহত স্কুলের প্রিন্সিপাল সতীন্দ্র কউর আলোচিবাঘ এবং দীপক চাঁদ জম্মুর বাসিন্দা বলে জানা গিয়েছে । ঘটনার পর তাঁদের নিকটবর্তী SKIMS হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কিন্তু কোনও লাভ হয়নি ।

হামলার নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। টুইট করে তিনি বলেন, ‘শ্রীনগর থেকে আবার খারাপ খবর এসেছে। এ বার একটি সরকারি স্কুলের দুই শিক্ষককে জঙ্গিরা হত্যা করেছে। এই অমানবিক সন্ত্রাসের নিন্দার কোনও ভাষা নেই। নিহতদের আত্মার শান্তি কামনা করছি।’

সূত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button