কলকাতা

বিধাননগর স্টেশনে কোনও ট্রেন দাঁড়াবে না নবমীতে, ভিড় রুখতে নির্দেশিকা

বিধাননগর স্টেশনে কোনও ট্রেন দাঁড়াবে না নবমীতে, ভিড় রুখতে নির্দেশিকা - West Bengal News 24

নবমী থেকেই বন্ধ হয়ে গেল ‘বুর্জ খলিফা’র দুয়ার! করোনা আবহে মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মণ্ডবে দর্শকদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করল পুলিশ। মণ্ডবে স্থানীয়দের প্রবেশে অনুমতি থাকলেও ‘বহিরাগত’দের প্রবেশে নিষেধাজ্ঞা জারি হয়েছে। মণ্ডবে প্রবেশে নিষেধাজ্ঞার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে ‘লেজার শো’। অতিরিক্ত ভিড়ের কারণে শ্রীভূমির মণ্ডবে প্রবেশে নিষেধাজ্ঞা জারির পাশাপাশি শিয়ালদহ শাখায় বাতিল হয়েছে পুজো স্পেশাল একাধিক লোকাল ট্রেন।

আরও পড়ুন : শ্রীভূমিতে দর্শকদের আজ থেকে ‘নো এন্ট্রি’, দর্শনার্থীদের ভিড়ের চাপে বন্ধ হল ‘বুর্জ খলিফা

একদিকে চোখ রাঙাচ্ছে করোনাভাইরাস। অন্যদিকে কলকাতার পুজোমণ্ডপে ভিড়। পরিস্থিতির গুরুত্ব বুঝে এবা নবমীর দিন থেকে বাতিল শিয়ালদহ শাখায় একাধিক স্পেশাল নাইট লোকাল ট্রেন। পুজোয় সংক্রমণ এড়াতেই এই সিদ্ধান্ত বলে দাবি পূর্ব রেলের। দুর্গাপুজো শহর ও শহরতলির ভিড় নিয়ন্ত্রণে রাজ্য প্রশাসনের সঙ্গে আলোচনা করে স্পেশাল নাইট সার্ভিস ট্রেন বাতিলের সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল কর্তৃপক্ষ।

উত্‍সবের দিনগুলিতে শিয়ালদহ-বনগাঁ, শিয়ালদহ-রানাঘাট, শিয়ালদহ-ডানকুনি, শিয়ালদহ-বারুইপুর ও শিয়ালদহ-বজবজ শাখায় ৭ জোড়া স্পেশাল ট্রেন চালুর কথা জানানো হয়েছিল পূর্ব রেলের তরফে। কিন্তু, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ৭ জোড়া স্পেশাল ট্রেন বাতিল করার ঘোষণা করেছে পূর্ব রেল।

সুত্র : আজ বিকেল

আরও পড়ুন ::

Back to top button