জাতীয়

রাজধানীতে ভয়াবহ আগুন, ঘুমের মধ্যেই জীবন্ত পুড়ে মৃত একই পরিবারের চার জন

রাজধানীতে ভয়াবহ আগুন, ঘুমের মধ্যেই জীবন্ত পুড়ে মৃত একই পরিবারের চার জন - West Bengal News 24

ভোররাতে বাড়িতে আগুন (fire) লেগে জীবন্ত দগ্ধে মারা গেলেন (death) একই পরিবারের চার সদস্য (4 members)! রাজধানী দিল্লির পুরনো সীমাপুরি এলাকায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর ৪টের দিকে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, শোয়ার আগে মশা মারার ধূপ জ্বালিয়েছিলেন পরিবারের সদস্যরা। সেই থেকেই বিপত্তি। ভোরে আচমকা আগুন লেগে যায়। ঘুমন্ত অবস্থায় ছিলেন বলেই ওই পরিবারের কেউ বুঝতে পারেননি যে বাড়িতে আগুন লেগেছে। বুঝতে পারার পরে হয়তো আর বেরোনোর সময় পাওয়া যায়নি।

আরও পড়ুন : আপত্তিকর ছবি প্রকাশের হুমকি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, দিল্লিতে গ্রেফতার ৫

আমেরিকার শপিং মলে বন্দুকবাজের হানা! নিহত দুই, জখম অন্তত চার আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। কয়েক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনা হয় সেই আগুন। এর পরে বাড়ির তিনতলা থেকে উদ্ধার করা হয় চারটি দেহ। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম হরিলাল (৫৮), তাঁর স্ত্রী রীণা (৫৫), তাঁদের ২৪ বছরের ছেলে আশু ও ১৮ বছরের মেয়ে রোহিনী।

হরিলাল ও রীণার আর এক ছেলে অক্ষয় বাড়ির দোতলায় ঘুমোতেন। তাই তিনি ভাগ্যক্রমে বেঁচে গেছেন। হরিলাল সরকার দফতরের চতুর্থ শ্রেণির কর্মী ছিলেন, তাঁর স্ত্রী রীণা দিল্লি পুরসভার ঝাড়ুদার হিসাবে কাজ করতেন। বড় ছেলে অক্ষয় মজুর হিসেবে কাজ করেন, ছোট ছেলে আশু চাকরির খোঁজ চালাচ্ছিল। বাড়ির কনিষ্ঠ সদস্য রোহিণী দ্বাদশ শ্রেণির পড়ুয়া ছিল। মৃত চার জনের দেহই ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button