বলিউড

আবারও পেছালো রণবীর-আলিয়ার বিয়ে

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বেশ কিছুদিন ধরে গুঞ্জন উড়ছিল আগামী ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। তবে ফের তাদের বিয়ে পিছিয়েছে।

বলিউডলাইফ ডটকম জানিয়েছে, রণবীর ও আলিয়া বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত। কিন্তু চলতি বছর নয়, ২০২২ সালে বিয়ে করবেন তারা। এই জুটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, আগামী বছর ফেব্রুয়ারি অথবা মে মাসে ছাতনা তলায় যাবেন রণবীর-আলিয়া।

আরও পড়ুন : রান্না করতে গিয়ে আঙুল কেটে রক্তারক্তি! কেঁদে ভাসালেন নায়িকা

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা অভিনয়শিল্পী। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় তাদের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এই সিনেমায় প্রথমবারের মতো প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করবেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button