জাতীয়

মদ্যপ অবস্থায় স্কুলে তান্ডব শিক্ষকের, অতঃপর……

মদ্যপ অবস্থায় স্কুলে তান্ডব শিক্ষকের, অতঃপর…… - West Bengal News 24

ছত্তিশগড়ের যশপুর জেলায় মদ খেয়ে স্কুলে পৌঁছেছেন এক শিক্ষক। পরে ওই শিক্ষক বিদ্যালয়ে তোলপাড় সৃষ্টি করেন। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তিনি শিশুদের চিত্‍কার করতে বলেন এবং তারা রাজি না হলে তিনি শিশুদের মারধর করেন। মদ্যপান করার পর সে পুরো স্কুলে ঘোরাফেরা করে এবং যখন সে তার শরীরকে নিয়ন্ত্রণ করতে পারে না, তখন সে একটি ঘরে গিয়ে নাক ডেকে ঘুমিয়ে পড়ে।

এই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর শিক্ষা বিভাগ বিষয়টি আমলে নিয়ে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে।

ঘটনাটি ছত্তিশগড় জেলার দুলদুল এলাকার, যেখানে শিক্ষার মন্দিরকে মদের আস্তানায় পরিণত করেন এক শিক্ষক। ঘটনাটি দুলদুল এলাকার কস্তুরা পূর্ব মাধ্যমিক বিদ্যালয়ের, যেখানে দীনেশ কুমার নামে এক শিক্ষক মদ্যপান করে স্কুলে পৌঁছে ছাত্রদের মারধর করেন।

আরও পড়ুন: মাঝরাতে স্বামীর শিরচ্ছেদ মহিলার!

সে এতটাই নেশাগ্রস্ত ছিল যে সোজা হয়ে দাঁড়াতেও পারছিল না। শিক্ষার্থীদের শেখানোর পরিবর্তে তিনি তাদের শব্দ করতে বলেন এবং তা না করলে তিনি তাদের মারধর শুরু করেন। শিশুরা বিষয়টি তাদের পরিবারকে জানায়।

খবর পেয়ে শিক্ষার্থীদের পরিবারের সদস্যরা স্কুলে পৌঁছে ওই শিক্ষকের ভিডিও করেন। দীনেশ কুমার পরিবারের সদস্যদেরও রেহাই দেননি এবং তাদের সাথে সরাসরি কথা বলতে শুরু করেন এবং তারপর রুমে গিয়ে নাক ডাকতে শুরু করেন।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, যা যশপুর জেলা শিক্ষা অফিসারের নজরে আসে। এর পরে, তিনি শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন আধিকারিকদের কাছে একটি রিপোর্ট পাঠান, যার পরে জেলা কালেক্টর তাকে বরখাস্ত করেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button