জাতীয়

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বৈঠক যোগী রাজ্যে

The Kashmir Files: ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বৈঠক যোগী রাজ্যে - West Bengal News 24

দ্য কাশ্মীর ফাইলস’ ব্যাপক জনসমর্থন পাচ্ছে, অন্যদিকে এনিয়ে রাজনীতিও হচ্ছে। ইতিমধ্যে, ছবির টিম উত্তরপ্রদেশ গভর্নর আনন্দীবেন প্যাটেল এবং সিএম যোগী আদিত্যনাথের সাথে দেখা করেছে।

কাশ্মীর ফাইলস টিম আজ উত্তর প্রদেশে। উত্তর প্রদেশে ফিল্ম ট্যাক্স ফ্রি। দলটি উত্তর প্রদেশের গভর্নর আনন্দীবেন প্যাটেলের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও দেখা করেছে।

বিবেক অগ্নিহোত্রী এবং অনুপম খের সহ ছবির পরিচালকরা অন্যান্য মুখ্যমন্ত্রীদের সাথে দেখা করতে পৌঁছেছেন।

বৈঠকের আগে দলটি বলেছিল যে তারা উত্তর প্রদেশে একটি বড় জয়ের জন্য সিএম যোগী আদিত্যনাথকে অভিনন্দন জানাবে। ছবিটিকে করমুক্ত করার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানাবে দলটি।

বিবেক অগ্নিহোত্রীও বলেন যে উত্তর প্রদেশে একটি ফিল্ম সিটি তৈরির কথা বলা হয়েছে, কিন্তু সেই স্বপ্ন এখনও পূরণ হয়নি। বৈঠকের মাধ্যমে তিনি কীভাবে উত্তর প্রদেশে ফিল্ম সিটি হওয়া যায় এবং কীভাবে এখানকার স্থানীয় শিল্পীদের জন্য কাজ করা যায় সে বিষয়ে কথা বলবেন।

আরও পড়ুন: ৫ বছর ধরে নিজ পরিবারের সদস্য দ্বারা ধর্ষণের শিকার কিশোরী!

ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী বলেন, “বলিউডের সিস্টেম আলাদা এবং সেই সিস্টেম ভেঙেই আমি এখানে এসেছি। আমি খুব আলাদা ভারতীয় মেজাজ নিয়ে ছবি বানাই।” তিনি বলেন, “চলচ্চিত্র শুধু বিনোদনের উত্‍স নয়, একটি সফট পাওয়ারও বটে। এমতাবস্থায় এর মাধ্যমে অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে বিশ্বকে জানানো যাবে।”

অনুপম খের বলেন যে কাশ্মীর ফাইলগুলিকে করমুক্ত করার জন্য তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাবেন। বহু বছর ধরে যে সত্য মানুষের কাছ থেকে আড়াল করে রাখা হয়েছিল, তা সামনে আনার কাজ করা হয়েছে ছবিটির মাধ্যমে। মানুষের ক্ষত সারানো যায় না, কিন্তু তার ওপর ফিল্ম বানিয়ে আমরা সারানোর কাজটা করেছি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button