রাজ্য

রাজ্যসভায় ভালো নাটক করলেন রূপা : দোলা সেন

Rampurhat Massacre : রাজ্যসভায় ভালো নাটক করলেন রূপা : দোলা সেন - West Bengal News 24

বীরভূমের বগটুই গ্রামে গণহত্যার (Rampurhat Massacre) জেরে আলোড়িত দেশ। তপ্ত রাজনীতি। বুধবার রাজ্যসভায় গণহত্যার বিষয়ে বক্তব্য রাখতে গিয়ে কেঁদে ফেলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। এর পরেই শুরু হয়েছে কটাক্ষ। তৃণমূল কংগ্রেস সাংসদ দোলা সেন বলছেন নাটক তো ভালোই করলেন!

তৃণমূল কংগ্রেল সাংসদ দোলা সেন বলেন, বড্ড নাটক করেন রূপা। রূপা একজন বড় মাপের অভিনেত্রী, তাই কান্নাকাটিতে তাঁর জুড়ি মেলা ভার। মহাভারতে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে গিয়ে রূপা গঙ্গোপাধ্যায় এমন অনেক কান্নাকাটি করেছেন।

আরও পড়ুন :: অরণ্যশহরকে নেশামুক্ত করতে প্রশাসনের দ্বারস্থ ঝাড়গ্রাম রিপোর্টারস্ ক্লাব

শুক্রবার রামপুরহাটের বগটুই গ্রামের গণহত্যার ঘটনায় রাজ্যসভায় সুর চড়ান বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি কেঁদে কেঁদে বলেন, ‘সেখানে গণহত্যা চলছে, মানুষ রাজ্য ছেড়ে পালাচ্ছে। পশ্চিমবঙ্গ আর বাসযোগ্য নয়।’ সাংসদ বলেন ওই গ্রামে বেশ কিছু মানুষের হাত, পা ভেঙে দেওয়া হয়। এরপর হাত, পা ভাঙা অবস্থায় পেট্রোল ঢেলে তাদের পুড়িয়ে দেওয়া হয়। তাঁর এই কান্নার মুহূর্ত রাজ্যসভার সরাসরি সম্প্রচার থেকে ভাইরাল হয়েছে। এর জেরে রুপাকে কটাক্ষ করেছেন দোলা সেন।

তাৎপর্যপূর্ণ, বিজেপি কেন বগটুই গ্রামের গণহত্যা নিয়ে সরব এই প্রশ্ন তুলেছে হিন্দু মহাসভা। হিন্দুত্ববাদী এই সংগঠনটির আভিযোগ, বগটুই গ্রামে সংখ্যালঘুদের মৃত্যুর জেরে সরব হলেও রাজ্যে হিন্দুদের উপর হামলায় তেমন সরব হয়না বিজেপি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button