জাতীয়

‘মোদীজি না সত্য বলেন, না বলতে দেন’ : রাহুল

‘মোদীজি না সত্য বলেন, না বলতে দেন’ : রাহুল - West Bengal News 24

করোনা মহামারী মোকাবিলা করে দেশ এগিয়ে যাচ্ছে। প্রথম ঢেউ থেকে দ্বিতীয় ও তৃতীয় ঢেউ পর্যন্ত করোনা গ্রাস করেছে দেশের কোটি কোটি মানুষকে।

একই সঙ্গে সরকারি তথ্য অনুযায়ী, দেশে এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৫ লাখ ২১ হাজার ৭৫১ জনে পৌঁছেছে। এই পরিসংখ্যানকে ভুয়ো আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

তিনি বলেন, ৫ লাখ নয়, ৪০ লাখ ভারতীয় মারা গেছে। রাহুল গান্ধী ট্যুইট করে বলেছেন, মোদীজি না সত্য বলেন, না বলতে দেন। তিনি তো এখনও মিথ্যা বলেন যে, অক্সিজেনের অভাবে কেউ মারা যায়নি!’

রাহুল আরও লেখেন, ‘আমি আগেও বলেছিলাম- কোভিডে সরকারের গাফিলতির কারণে ৫ লাখ নয়, ৪০ লাখ ভারতীয় মারা গেছে।’ শুধু তাই নয়, রাহুল গান্ধী এও বলেন যে, ‘মোদীজি তার দায়িত্ব পালন করুন এবং প্রত্যেক নিহতের পরিবারকে ৪ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিন।’

উল্লেখ্য, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত তথ্য অনুসারে, এখন সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১১ হাজার ৫৫৮-এ নেমে এসেছে। একইসঙ্গে এই মহামারীতে প্রাণ হারানো মানুষের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ২১ হাজার ৭৫১ জন।

তথ্য অনুযায়ী, এ পর্যন্ত ৪ কোটি ২৫ লাখ ৮ হাজার ৭৮৮ জন সংক্রমণমুক্ত হয়েছেন। দেশে এখন পর্যন্ত ৪ কোটি ৩০ লাখ ৩১ হাজার ৯৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button