রাজ্য

হাঁসখালি কাণ্ডে নয়া মোড়, তৃণমূল নেতাকে তলব সিবিআই এর!

হাঁসখালি গণধর্ষণ মামলায় নয়া মোড়। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) আধিকারিকরা এই মামলার প্রধান অভিযুক্ত ব্রজগোপাল গয়ালির বাবা সমরেন্দু গয়ালি ওরফে সমরকে তলব করেছে।

সমরেন্দুকে জিজ্ঞাসাবাদ করলে হাঁসখালী গণধর্ষণ মামলার অনেক তথ্য বেরিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

অবশেষে সিবিআই অফিসাররা তাকে ধরে ফেলে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার তাকে আদালতে তোলার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে হাঁসখালী গণধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গয়ালি ও প্রভাকর পোদ্দারের জামিন নাকচ করেছে আদালত।

রানাঘাট মহকুমা আদালত অভিযুক্তদের জামিন দিতে অস্বীকার করেছিল, যখন তাদের আইনজীবী জামিনের আবেদন করেছিলেন। বিচারক সুতপা সাহা তাকে চার দিনের হেফাজতে পাঠান।

হাঁসখালী গণধর্ষণ মামলায় অভিযোগ দায়েরের পর প্রথমে পুলিশের হাতে ধরা পড়ে প্রধান অভিযুক্ত সোহেল গয়ালি। প্রধান অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ তার নিকটাত্মীয় প্রভাকর পোদ্দারকে গ্রেফতার করেছে।

তাকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হলে আদালত তাকে ১৪ দিনের পুলিশ হেফাজতে পাঠায়।

সোমবার তার ১৪ দিনের সময়সীমা শেষ হয়েছে। তাই তাঁকে ফের আদালতে নিয়ে যায় সিবিআই। যদিও সিবিআই তার হেফাজতের জন্য আবেদন করেনি।

অন্যদিকে রানাঘাট আদালতে প্রভাকর পোদ্দারের আইনজীবী তার জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিন দেননি। তার পরবর্তী শুনানি হবে ২৯ তারিখ।

 

 

আরও পড়ুন ::

Back to top button