বীরভূম

সন্তানকে কীটনাশক খাইয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা!

প্রসেনজিৎ মালাকার

সন্তানকে কীটনাশক খাইয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা!

বিগত সাত মাস ধরে সংসারে টাকা পাঠায়নি স্বামী। অভাব-অনটনে চলা দায় হয়ে পড়েছিল পরিবারের।আর টাকার অভাবে জীবন চালাতে না পেরে পুরো পরিবারের আত্মহত্যার চেষ্টা করল।

বিষ খেয়ে মৃত্যু হয় দুই মেয়ের আর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি মা ও ছেলে। ঘটনাটি ঘটেছে বীরভূমের কীর্নাহার থানার কালীনগর গ্রামে।

একই পরিবারের ৪ জন সদস্য বিষ খেয়ে আত্মঘাতী হবার চেষ্টা করে। চিকিৎসার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, পরিবারের দুই মেয়ে মৃত্যু হয়েছে। মৃতের নাম হাসি খাতুন ( ১৩) ও খুশি খাতুন (১০) ।

বোলপুর মহকুমা হাসপাতালে মৃত্যু হয় তাদের । মা ও ছোটো ছেলে সেরিনা বিবি (৩০) ও ছেলে ইরফান সেখ (৮) আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজে ভর্তি আছে।

সূত্রের খবর, সেরিনা বিবির স্বামী হোসেন শেখের বাড়ি মুর্শিদাবাদের সুন্দরপুরে। দীর্ঘ ৫ বছর ধরে আরবে আছেন তিনি। আরব থেকে বিগত ৭ মাস ধরে টাকা পাঠাননি হোসেন বাবু।

এই নিয়ে বেশ কয়েক মাস ধরে ঝগড়াও হয়। শুক্রবার সন্ধ্যায়ও বচসা হয়েছিল। এরপরেই পরিবাররের সবাইকে বিষ খাইয়ে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন সেরিনা বিবি।

ছেলের দেওয়া বিষ খেয়ে তারা আত্মঘাতী হবার চেষ্টা করে। অভাবের জেরেই অশান্তি এবং সে কারণেই মা তার তিন সন্তানকে বিষ খাইয়ে নিয়েও বিষ খান। পরে আত্মীয়রা দেখতে পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যায়। সেখানেই দুজনের মৃত্যু হয়।

 

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button