সম্পর্ক

পুরুষের গোপন ৮ বিষয় কখনো টের পান না নারীরা

পুরুষের গোপন ৮ বিষয় কখনো টের পান না নারীরা

অনেক নারীই মনে করেন তারা বোধ হয় পুরুষ সঙ্গী সম্পর্কে সবকিছু জানেন! তবে শুধু নারী নয় বরং পুরুষদের মন বোঝাও বেশ কষ্টকর।

এমন অনেক বিষয়ই আছে যা পুরুষরা মনে মনে ঠিকই অনুভব করেন কিন্তু মুখে প্রকাশ করতে পারেন না।

এমনকি তার স্ত্রী বা গার্লফ্রেন্ডও এসব বিষয় সম্পর্কে কখনো টের পান না। চলুন তবে জেনে নেওয়া যাক পুরুষের গোপন ৮ বিষয় সম্পর্কে

>> সব পুরুষই যৌনতা পছন্দ করেন! তবে তারা একঘেয়ে কিছু পছন্দ করে না। তাই শারীরিক সম্পর্কে একঘেয়েমিতা কাটানোর দায়িত্ব নারীর উপরও কিছুটা হলে বর্তায়।

>> পুরুষরা যখন কোনো নারী প্রতি আগ্রহ হারিয়ে ফেলে তখন রোমান্টিকতাও এড়িয়ে চলেন তার সঙ্গে। তাই ছোটখাটো বিষয় নিয়ে হলেও পুরুষ সঙ্গীর সঙ্গে কোনো ধরনের ঝামেলা করবেন না। এতে আপনার প্রতি আকর্ষণ হারাতে পারে পুরুষ সঙ্গীটি।

>> রোমান্টিক কমেডি ঘরানার সিনেমা দেখতে পছন্দ করেন না পুরুষরা। কান্না, দুঃখের গল্প ও ভবিষ্যদ্বাণীযোগ্য সমাপ্তি হয় এমন সিনেমায় তাদের আগ্রহ কম।

>> অনেক নারীই নিজের ঠান্ডা হাত-পা গরম করার জন্য পুরুদের পায়ে বা হাতের উপর রাখেন। এই অভ্যাসটিও কিন্তু পুরুষরা পছন্দ করেন না।

পুরুষের গোপন ৮ বিষয় কখনো টের পান না নারীরা

যদিও বা বিষয়টি নিয়ে তারা কোনো অভিযোগ জানান না, তবে সমীক্ষা বলছে, সঙ্গীর এই আচরণ পছন্দ করেন না বেশিরভাগ পুরুষই।

আরও পড়ুন :: সংক্রমণের ঝুঁকি কমাতে বিশেষ সময়ে নারীদের করণীয়

>> অনেক পুরুষই সঙ্গীকে খুশি করতে মিথ্যা কথা বলেন। তারা কাউকে খুশি করতে চাইলে ওই ব্যক্তি সম্পর্কে ভালো ভালো কথা আওড়ান।

>> আপনার সব প্রত্যাশা যদি পুরুষসঙ্গীকে ঘিরে হয় তাহলে সতর্ক হন। কারণ পুরুষরা সারাদিন অনেক কিছু সামলান তার উপরে আপনি যদি নিজের মনমতো প্রত্যাশা করেন তাহলে আপনার আশাভঙ্গ হতে পারে।

আর পুরুষরা এমন মনোভাব পছন্দও করেন না। আপনার জোর করার কারণে হয়তো তিনি সেটি করবেন তবে ধীরে ধীরে তিনি আপনার থেকে দূরেও সরে যেতে পারেন।

>> যেদিন আপনাকে দেখেছিল সেদিনই পুরুষ সঙ্গী আপনার ও হাসির প্রেমে পড়েছিলেন, এমন কিছু উক্তি আপনাকে খুশি করতে মিথ্যা বলতেই পারেন অনেকেই। খুব কম পুরুষই আছেন, যারা মনের সব কথা মুখে বলতে পারেন।

>> অনেক পুরুষই মাঝে মধ্যে তাদের সঙ্গীর বোন বা সেরা বন্ধুকে আকর্ষণীয় বলে মনে করেন। তবে এ কথা তারা মুখেও যেমন কখনো স্বীকার করেন না ঠিক তেমনই ওই নারীও টের পান বিষয়টি।

আরও পড়ুন ::

Back to top button