টলিউড

এবার হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী

সবকিছু ঠিকঠাক থাকলে এবারে আক্ষরিক অর্থে বলিউডে কাজ করতে চলেছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। হিন্দি ওয়েব সিরিজে নাকি অভিনয় করছেন তিনি। বিপরীতে নায়ক হিসেবে যেমন আলি ফজলের নাম শোনা যাচ্ছে তেমনই টলিউডের এক জনপ্রিয় অভিনেতার নাম উঠে আসছে।

উল্লেখ্য, এর আগে স্বস্তিকা মুখোপাধ্যায়, পাওলি দাম ও রাইমা সেন হিন্দি সিনেমা-সিরিজে কাজ করেছেন। অন্যদিকে নায়কদের মধ্যে যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, রাজেশ শর্মা প্রচুর কাজ করে ফেলেছেন হিন্দিতে। কিছুদিন আগে আবির চট্টোপাধ্যায়ও ন্যাশনাল প্ল্যাটফর্মে কাজ করেছেন। রাজ চক্রবর্তীর বলিউড ডেবিউর খবরও শোনা গিয়েছে। মিমি চক্রবর্তী যদিও এর আগে ‘পোস্ত’-র হিন্দি রিমেকে অভিনয় করেছেন, সে ছবি মুক্তির অপেক্ষায়। তবে এই প্রথমবার হিন্দি ওয়েব সিরিজে প্রধান চরিত্রে কাজ করার প্রস্তাব গিয়েছে তার কাছে।

শোনা যাচ্ছে ‘গুলাব গ্যাং’, ‘মহালয়া’ খ্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনায় কাজ করবেন মিমি। এখন প্রশ্ন মিমির নায়ক কে হবেন? সূত্রের খবর আলি ফজলের সঙ্গে একধাপ কথা এগিয়েছে। তবে তার চেয়েও ইন্টারেস্টিং বিষয় হল– বাংলা ছবির ইন্টেলেকচুয়াল এবং জনপ্রিয় এক অভিনেতাকে দেখা যাবে মিমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে।

তিনি নাট্যজগৎ থেকে এসে সিনেমায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অল্প দিনেই। বাংলার সমস্ত প্রতিষ্ঠিত পরিচালকের পছন্দের অভিনেতার তালিকায় তিনি রয়েছেন। তিনি হলেন–অনির্বাণ ভট্টাচার্য। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অনির্বাণই ছবির আরেক নায়ক।

প্রসঙ্গত, অনির্বাণ এর আগে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে কাজ করেছেন। যে হিন্দি ছবিটি এখনো মুক্তি পায়নি। মিমি চক্রবর্তী আর অনির্বাণ ভট্টাচার্য এর আগেও একসঙ্গে কাজ করেছেন। বাংলায় সাফল্য পেয়েছে দু’জনের ‘ড্রাকুলা স্যার’। এখন দেখার এই হিন্দি সিরিজে কাজের জন্য অনির্বাণ সম্মতি দেন কি না। সেক্ষেত্রে তারও প্রথম হিন্দি সিরিজের কাজ হবে এটি।

আরও পড়ুন ::

Back to top button