রাজ্য

তৃতীয়ায় জেলার ৩০০রও বেশি পুজো উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাত দিয়ে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : তৃতীয়ায় জেলার ৩০০রও বেশি পুজো উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাত দিয়ে - West Bengal News 24

এবছর এখনও পর্যন্ত দু দফায় রাজ্যে ৬৫০টিরও বেশি দুর্গাপুজোর ভার্চুয়ালি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তৃতীয় দফায় আলিপুর বডিগার্ড লাইন থেকে ৩০০ টি পুজোর ভার্চুয়াল উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রীর। দুপুর আড়াইটা থেকে তিনটের মধ্যে এই পুজোগুলোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। অন্তত তেমনটাই পুজো উদ্বোধনের সূচি তৈরি হয়েছে বলেই নবান্ন সূত্রে খবর।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর দুটো নাগাদ পুজো উদ্বোধন শুরু করবেন সুরুচি সংঘ দিয়ে। মুখ্যমন্ত্রীর পাশাপাশি রাজ্য প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত থাকবেন। সূচি অনুযায়ি, সুরুচি সংঘ ও আলিপুর বডিগার্ড লাইনের পুজোর উদ্বোধন দুপুরেই করবেন। তারপর একে একে ভবানীপুর বাইশ পল্লি, ভবানীপুরের থানার অন্তর্গত বকুলবাগান, প্রিয়নাথ মল্লিক, অবসর,গোলমাঠ , ভবানীপুর ৭৫ পল্লি, ভবানীপুর ৭৬ পল্লি ও স্বাধীন সংঘের পুজো উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন :: তৈরি শূন্যপদ, আদালত বললেই নিয়োগ! ঘোষণা শিক্ষামন্ত্রীর

মুখ্যমন্ত্রীর হাত দিয়ে পূজো উদ্বোধনের তালিকি এখানেই শেষ নয়। বালিগঞ্জ থানার অধীনে বাটাম ক্লাব ,পদ্মপুকুর ও চক্রবেড়িয়ার পুজোরও উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রীর।

জানা গিয়েছে, তৃতীয়ায় দিনভর ভবানীপুর এলাকায় কার্যত জনসংযোগ করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিন আলিপুর বডিগার্ড লাইনের পুজো থেকে তৃতীয় দফায় বিভিন্ন জেলার পুজোর ভার্চুয়াল উদ্বোধন করবেন। ৩০০টিরও বেশি পুজো উদ্বোধন করার কথা মমতার। বৃহস্পতিবারও কয়েকটি পুজো মণ্ডপের উদ্বোধন করার কথা রয়েছে তাঁর।

আরও পড়ুন ::

Back to top button