রাজ্য

একদিনের’ ধর্না প্রত্যাহার এসএসসি চাকরিপ্রার্থীদের! ফেসবুকে বার্তা শুভেন্দুর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : একদিনের’ ধর্না প্রত্যাহার এসএসসি চাকরিপ্রার্থীদের! ফেসবুকে বার্তা শুভেন্দুর - West Bengal News 24

রাজ্য সরকারের উদ্যোগে আর কিছুক্ষণ পরই রেড রোডে অনুষ্ঠিত হতে চলেছে দুর্গাপুজোর কার্নিভাল। তার ঠিক ঢিলছোড়া দূরত্বে এসএসসি চাকরিপ্রার্থীদের ধর্নামঞ্চ। শনিবার ধর্না বন্ধ রাখার জন্য পুলিশের পক্ষ থেকে আন্দোলনকারীদের চিঠি দেওয়া হয়। সরকারের সঙ্গে বিরোধে যেতে চাইছেন না আন্দোলনকারীরাও। সেইমতো এদিন গান্ধিমূর্তির পাদদেশে ধর্নায় বসবেন না এসএসসি চাকরিপ্রার্থীরা। এরই প্রেক্ষিতে প্রতিক্রিয়ায় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী লেখেন, “কলকাতা মাতঙ্গিনী হাজরার মূর্তির পাদদেশে অবস্থানরত মেধাযুক্ত বঞ্চিত গ্রুপ-ডি, এসএসসি চাকরিপ্রার্থীদের অবস্থানের অনুমতি দিয়েছেন মহামান্য কলকাতা হাই কোর্ট। পশ্চিমবঙ্গ সরকার কার্নিভালের নামে এবং এই নির্দেশিকাকে না মেনে তারা মমতা পুলিশকে দিয়ে চাকরিপ্রার্থীদের ওপর চাপ সৃষ্টি করছেন সেখান থেকে উঠে যাওয়ার জন্য।”


এও লিখেছেন, “বঞ্চিত চাকরিপ্রার্থীদের লড়াইকে কুর্নিশ জানিয়ে তাঁদের কাছে আমার অনুরোধ, আপনারা আপনাদের জায়গা ধরে রাখুন, কোন অশুভশক্তির কাছে মাথা নত করবেন না। মা উমা আপনাদের সামনে দিয়েই যাবেন, মায়ের আশীর্বাদ আপনাদের সঙ্গে আছে।”

শুক্রবারই আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ ও রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন ::

Back to top button