রাজনীতিরাজ্য

দিলীপ ঘোষ প্রভাবশালী, দলিল কাণ্ডে সুর চড়িয়ে গ্রেফতারের দাবি কুণালের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

দিলীপ ঘোষ প্রভাবশালী, দলিল কাণ্ডে সুর চড়িয়ে গ্রেফতারের দাবি কুণালের

বিজেপির নেতা দিলীপ ঘোষকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। দলিল উদ্ধার কাণ্ডে এই দাবি জানিয়ে এবার দিলীপ ঘোষের গ্রেফতারি চাইলেন কুণাল ঘোষ।

তাঁর দাবি,  “দিলীপ ঘোষ প্রভাবশালী৷ তাই তাঁকে কাস্টডিতে নিয়ে জেরা করতে হবে। তাছাড়া প্রভাবশালী তত্ত্ব তৃণমূল বা অন্যদের ক্ষেত্রে খাটলে, এক্ষেত্রে হবে না কেন? বাইরে থাকলে দিলীপবাবু তদন্তে প্রভাব খাটাবেন।”

শনিবার তৃণমূল ভবনে যুগ্ম সাংবাদিক বৈঠক করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ ও রাজ্য তৃণমূলের সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার। সেখানেই অভিযোগের সুরে কুণাল বলেন, ‘‘নিয়োগ দুর্নীতিতে ধৃত প্রসন্ন রায়ের বাড়ি থেকে দিলীপ ঘোষের বাড়ির দলিল উদ্ধার করেছে সিবিআই। কিন্ত সিবিআই প্রথমে এই তথ্য গোপন করল। সিজার লিস্ট জমা দেওয়া হয়নি প্রথমে। পরে আইনজীবীদের তরফে দাবি ওঠায় দেওয়া হয়।’’

তিনি প্রশ্ন তোলেন, ‘‘দিলীপ ঘোষের বাড়ির দলিল কীভাবে নিয়োগ কাণ্ডে দুর্নীতিতে ধৃতের বাড়িতে যায়? আমাদের স্পষ্ট দাবি, দিলীপ ঘোষকে গ্রেফতার করতে হবে।’’

ক্ষোভের সঙ্গে কুণাল এও বলেন, “আমরা লক্ষ্য করেছি অভিযোগের ছুতো দিয়ে তৃণমূলকে কুৎসা করা হচ্ছে। কেন্দ্রীয় এজেন্সির ক্রেডিবিলিটি নষ্ট করে দিচ্ছেন বিজেপি নেতারা। কথায় কথায় নোটিশ যায় তৃণমূলের নেতাদের কাছে। লিংকম্যান হিসাবে অনেকের নাম বলা হয়। তাহলে সিবিআই কেন নথি গোপন করল? একেবারে পক্ষপাত দুষ্ট ভূমিকা হলে আমাদের প্রতিবাদ হবে৷ নারদ কেসে এর আগে তৃণমূলের নেতা-মন্ত্রী গ্রেফতার হয়েছেন। যদিও এফআইআরে নাম থাকা সত্ত্বেও শুভেন্দুর বাড়িতে যায়নি। বিজেপির লোকেদের আরও তথ্য-প্রমাণ কেন্দ্রীয় এজেন্সি পাচ্ছে। সেসব তারা সামনে আনবেন না।”

তিনি আরও বলেন, ‘‘সিবিআই তদন্ত করছে ঠিকই। আমাদের পূর্ণ সহযোগিতা রয়েছে।তবে সিবিআইকে নিরপেক্ষ থাকতে হবে।

আরও পড়ুন ::

Back to top button