রাজনীতিরাজ্য

তৃণমূলই জিতবে’, জেলবন্দি পার্থর সার্টিফিকেটের দল স্বস্তি না অস্বস্তিতে ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

তৃণমূলই জিতবে', জেলবন্দি পার্থর সার্টিফিকেটের দল স্বস্তি না অস্বস্তিতে ?

রাজ্যের শিক্ষক নিয়োগ দুর্নীতিতে তাঁর নাম জড়ানোর পর থেকে জেল হেফাজতেই দিন কাটছে পার্থর। সোমবার বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে আসা হয় আলিপুর আদালতে। আলিপুর আদালতে আসার পথে তিনি জানান, এবারের ভোটেও জিতবে তৃণমূল। আসন্ন পঞ্চায়েত ভোটের ফলাফল নিয়ে এমনই ভবিষ্যৎবাণী করেন পার্থ।

এদিন লকআপ থেকে কোর্টরুমে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্থ তৃণমূলের পক্ষেই সায় দেন। তাঁকে জিজ্ঞেস করা হয়, পার্থদা সামনে পঞ্চায়েত ভোট, কে জিতবে? স্বল্প কথায় পার্থ দাবি করে জানিয়েছেন, ‘‘তৃণমূল, তৃণমূল’’।

রাজ্যের শিক্ষক নিয়োগ দুর্নীতিতে তাঁর নাম জড়ানোর পর পার্থর ডানা ছাঁটা শুরু করে তৃণমূল। প্রথমেই দলের মহাসচিব পদ থেকে তাঁকে অপসারিত করা হয়। এমনকী, বিতর্ক এড়াতে মহাসচিব পদটাই তুলে দেওয়া হয়। কিন্তু জেলবন্দী প্রাক্তন মহাসচিবের গলায় এখনও দলের প্রতি আনুগত্যের সুর। পার্থর এই সার্টিফিকেট দল কি স্বস্তিতে না অস্বস্তিতে পড়েছে ?

এ বিষয়ে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ বলেন, ‘ওর বক্তব্যের ওপর মন্তব্য নেই। দর্শকের মতো, পাঠকের মতো সবাই দেখছেন। সবাই জানে তৃণমূলই জিতবে। ওর পর্যবেক্ষণে কী যায় আসে !’

আরও পড়ুন ::

Back to top button