রাজনীতিরাজ্য

মানহানি’ মামলায় ১৯ ডিসেম্বর ফের তলব শুভেন্দুকে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : মানহানি’ মামলায় ১৯ ডিসেম্বর ফের তলব শুভেন্দুকে - West Bengal News 24

মানহানি’র মামলায় ‘হাজিরা’ এড়িয়েও আলিপুর আদালতে ফের অস্বস্তিতে শুভেন্দু অধিকারী। চলতি মাসের ১৯ তারিখ তাঁকে সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছে আদালত।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা মানহানির মামলায় আজ অর্থাৎ ১ ডিসেম্বর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত।

কিন্তু সেই নির্দেশ এড়িয়ে যান শুভেন্দু। ব্যক্তিগত ভাবে হাজিরা না দিয়েই আইনজীবী মারফত আদালতে তাঁর উপস্থিতি মঞ্জুর করার আবেদন জানান তিনি। কিন্তু, তাঁর সেই আবেদন মঞ্জুর করেনি আদালত। উল্টে আদালতের নির্দেশ, আগামী ১৯ ডিসেম্বর সশরীরে হাজির হতে হবে শুভেন্দু অধিকারীকে।

সম্প্রতি এক জনসভায় অভিষেকের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছিলেন শুভেন্দু। তিনি দাবি করেন, ‘দুর্নীতি করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন’ অভিষেকের বাবা। কিন্তু অমিত বন্দ্যোপাধ্যায়ের দাবি, এই তথ্য ভুল এবং মিথ্যে। এরপরই তিনি তাঁর আইনজীবী মারফত শুভেন্দুকে ক্ষমা চাওয়ার কথা বলে নোটিস পাঠিয়েছিলেন। কিন্তু শুভেন্দু সেই নোটিস অগ্রাহ্য করেন।

পরে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন তিনি। সেই মামলার প্রেক্ষিতেই শুভেন্দু অধিকারীকে হাজিরার নির্দেশ দেয় আদালত। সূত্রের খবর, সেই সমন গ্রহণও করা হয়েছিল শান্তিকুঞ্জের তরফে। কিন্তু, তার পরেও এদিন আদালতে হাজিরা এড়িয়ে যান শুভেন্দু।

আরও পড়ুন ::

Back to top button