রাজনীতিরাজ্য

শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শুভেন্দু অধিকারীর 'ভেজাল হিন্দু' মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ

তৃণমূল মুখপত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) কটাক্ষের মুখে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) এবং বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কুণাল দাবি করেন, বিরোধী দলনেতার সাম্প্রদায়িক বিদ্বেষমূলক মন্তব্য , এর কারণে মানুষের মধ্যে সম্প্রীতি নষ্ট হতে পারে। ছড়াতে পারে হিংসা।

তাই তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত আদালতের। শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগেন তৃণমূলের (Trinamool Congress) সাধারণ সম্পাদক (General Secretary)।

রাজ্য তৃণমূলের মুখপত্রের মতে , নন্দীগ্রামের সভায় সাংবাদিকদের সামনে যেভাবে বিরোধী দলনেতা তৃণমূল নেত্রীর বিরুদ্ধে প্ররোচনামূলক মন্তব্য করেছেন , তা অত্যন্ত নিন্দনীয় । সম্প্রতি নন্দীগ্রামের (Nandigram) একটি সভায় রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) এই সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। সেই সময় তিনি মুখ্যমন্ত্রী (Chief Minister) সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ।

কুণাল বলেন, “আমি বিচারপতি রাজাশেখর মান্থাকে (Justice Rajshekhar Mantha) অনুরোধ করব, আপনি স্বতঃপ্রণোদিত হয়ে ব্যবস্থা নিন। এটা হেট স্পিচের মধ্যে পড়ে। আপনার চেয়ার থেকে দোষ হিসাবে বিবেচনা করে ব্যবস্থা নিন।” সাম্প্রতিক অতীতে কুকথা বলার নিরিখে বারবার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে একাধিক বিজেপি (BJP) নেতাকে।

আরও পড়ুন ::

Back to top button