জাতীয়

করাত দিয়েই ৩৫ টুকরো করা হয় শ্রদ্ধার দেহ : ময়নাতদন্তের রিপোর্ট

Shraddha Walker Murder Case : করাত দিয়েই ৩৫ টুকরো করা হয় শ্রদ্ধার দেহ : ময়নাতদন্তের রিপোর্ট - West Bengal News 24

শ্রদ্ধা ওয়াকারের দেহ করাত দিয়েই ৩৫ টুকরো করা হয়।

ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছে এই তথ্য। দিল্লির এইমসে শ্রদ্ধার মৃতদেহের হাড়গুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। চিকিৎসকরা ময়নাতদন্তের রিপোর্টে জানিয়েছেন, শ্রদ্ধার দেহ করাত দিয়েই কেটে ৩৫ টুকরো করা হয়।

প্রসঙ্গত শ্রদ্ধা ওয়াকার খুনে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা মেহরৌলীর জঙ্গলের চারদিকে এবং গুরুগ্রামে শ্রদ্ধার দেহের টুকরো ফেলে দিয়েছিল। পরে অবশ্য দিল্লি পুলিশকে তার খোঁজ দেয় আফতাবই। জঙ্গল থেকে পাওয়া হাড়ের ডিএনএ নমুনা পরীক্ষায় জানা যায় তা শ্রদ্ধার দেহের।

শ্রদ্ধা এবং আফতাব দিল্লির যে ফ্ল্যাটে একসঙ্গে থাকতেন, সেখানে রক্তের চিহ্ন খুঁজে পাওয়া গিয়েছিল। ওই রক্তের নমুনা সংগ্রহ করার পর শ্রদ্ধার বাবার ডিএনএ নমুনার সঙ্গে তা মিলিয়েও দেখা হয়। ফ্ল্যাটে পাওয়া রক্ত যে শ্রদ্ধার, তারও প্রমাণ মেলে। গত বছরের নভেম্বর থেকে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে আফতাব।

গত বছর ফ্ল্যাটে শ্রদ্ধাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছিল তাঁর প্রেমিক আফতাবের বিরুদ্ধে। আফতাবের বিরুদ্ধে অভিযোগ ছিল, খুনের পর দিন কয়েক ধরে শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে সে । এরপর প্রায় ৩ সপ্তাহ ধরে দেহের অংশগুলি একটি ফ্রিজে রেখে দিয়েছিল আফতাব। তারপর জঙ্গলের বিভিন্ন প্রান্তে সেগুলি ফেলে এসেছিল সে।

আরও পড়ুন ::

Back to top button