রাজনীতিরাজ্য

সুজন চক্রবর্তীর বাড়িতে দিদির দূত লাভলি মৈত্র, বাম নেতার সু-জন হতে পারলেন তৃণমূল বিধায়ক?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

সুজন চক্রবর্তীর বাড়িতে দিদির দূত লাভলি মৈত্র, বাম নেতার সু-জন হতে পারলেন তৃণমূল বিধায়ক?

বাম নেতা সুজন চক্রবর্তীর (Sujan Chakraborty) বাড়িতে পৌঁছে গেলেন দিদির দূত সোনারপুর দক্ষিণের তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) বিধায়ক অরুন্ধতী (লাভলি) মৈত্র (Lavely Maitra)। সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজনের কালিকাপুরের পাড়ায় গিয়েছিলেন তিনি। একেবারেই সুজন বাবুর দুয়ার কড়া নাড়লেন লাভলি(Lovely Maitra)।

সুজন (Sujan Chakraborty) যদিও সেই সময় বাড়িতে ছিলেন না। দলীয় কাজে পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলায় ছিলেন। তাঁর দাদা, ভাই এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে কথা বলেন লাভলি। কথা বলেন সুজনের স্ত্রী মিলি চক্রবর্তীর (Mili Chakraborty) সঙ্গে। ফোনে লাভলির সঙ্গে কথা হয় সুজনের। সূত্রের খবর , তৃণমূল বিধায়ককে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন ওই সিপিএম (CPM) নেতা। একই কথা বলেন সুজন-জায়া মিলিও। লাভলি উত্তর দেন, ‘‘উনি আমাকে এক দিন চায়ের নিমন্ত্রণ করেছেন। আমি নিশ্চয়ই একদিন আসব। ওঁর সঙ্গে কথা বলব।’’

কালিকাপুর-১ পঞ্চায়েতের পূর্ব মন্দিরপাড়ায় বাড়ি যাদবপুরের প্রাক্তন সাংসদ তথা সিপিএম নেতা সুজনের। তৃণমূলের (Trinamool Congress) দখলে ওই পঞ্চায়েত। কালিকাপুরে সুজনের সঙ্গেই থাকেন তাঁর ৪ ভাই এবং পরিবারের অন্যান্যরা। সুজনের এলাকারই বিধায়ক লাভলি। কালিকাপুর-১ পঞ্চায়েতের প্রধান মাধব মণ্ডলের সঙ্গে ফোনে কথা হয় সুজনের। তাঁর বাড়িতে লাভলির (Lovely Maitra) যাওয়ার বিষয়টি সুজনকে (Sujan Chakraborty) জানান মাধব।

সুজনের দাদা রতন চক্রবর্তী (Ratan Chakraborty) এবং ভাই রঞ্জন চক্রবর্তীর (Ranjan Chakraborty) সঙ্গে কথা বলেন লাভলি (Lovely Maitra)। তাঁদের স্বাস্থ্যের খোঁজখবর নেন। রতন এবং রঞ্জন জবাব দেন সহাস্যে। এলাকার সমস্যার কথা বলতে গিয়ে তাঁরা দু’জনে এলাকার পানীয় জল , রাস্তা এবং খাল সংস্কারের আবেদন জানান তৃণমূল বিধায়কের কাছে। তাঁদের কথা শুনে ওই সমস্যাগুলির সমাধানের আশ্বাস দেন বিধায়ক।

আরও পড়ুন ::

Back to top button