কলকাতা

পাইপলাইন মেরামতি ও বুস্টার পাম্পিং স্টেশনে সংস্কার, দক্ষিন কলকাতায় বন্ধ জল সরবরাহ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

পাইপলাইন মেরামতি ও বুস্টার পাম্পিং স্টেশনে সংস্কার, দক্ষিন কলকাতায় বন্ধ জল সরবরাহ

আগামী শনিবার দক্ষিন কলকাতার একধিক এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ। এর জেরে কালীঘাট থেকে টালিগঞ্জ , যাদবপুর থেকে বেহালার বাসিন্দারা ভুক্তভোগী হতে পারেন। পাইপলাইন মেরামতি ও বুস্টার পাম্পিং স্টেশনে সংস্কারের কাজের জন্য দক্ষিণ কলকাতার (South Kolkata) বিস্তীর্ণ এলাকায় পানীয় জল পরিষেবা বন্ধ থাকবে।

শ্যামাপ্রসাদ মুখার্জী (Shyama Prasad Mukherje) রোডে বারবার পানীয় জলের পাইপ লাইন ফেটে বিপত্তি হচ্ছে। ১৪০০ মিলিমিটারের সেই বৃহৎ পাইপলাইনে এবার মেরামতির (Repare) কাজ করবে কলকাতা পুরসভা (Kolkata Municipal Corporation)। গার্ডেনরিচ জল সরবরাহ কেন্দ্র এবং বিভিন্ন বুস্টার পাম্পিং স্টেশনে হবে সংস্কারের কাজ। এই কাজের জেরে শনিবার দুপুর , বিকাল ও রাতে বন্ধ থাকবে জল সরবরাহ। পরিষেবা চালু হবে ২২ জানুয়ারি সকাল থেকে।

কলকাতা পুরসভার আট ও দশ নম্বর বরো এলাকার সমস্ত এলাকাতেই এই জল পরিষেবা (Water Supply) বন্ধ থাকবে। এছাড়াও আংশিকভাবে ৯, ১১, ১২ ও ১৫ নম্বর বোরোতে জল সরবরাহে (Water Supply)সমস্যা হতে পারে। চেতলা , কালীঘাট , হরিশ পার্ক , রানিকুঠি , লয়েলকা , গল্ফগ্রীন , গড়ফা , গান্ধি ময়দান , মিস্টার পাম্পিং স্টেশন এলাকা সহ বেশ কিছু অঞ্চলে জল বন্ধ থাকতে পারে। এমনটাই খবর পুরসভা সূত্রে।

আরও পড়ুন ::

Back to top button