রাজ্য

ফুল বদলাচ্ছেন হিরণ? ঝামেলা চোকাতে চাইছেন দিলীপ ঘোষ!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ফুল বদলাচ্ছেন হিরণ? ঝামেলা চোকাতে চাইছেন দিলীপ ঘোষ!

রাজ্য রাজনীতিতে হিরণকে নিয়ে জল্পনা তুঙ্গে । তিনি নাকি তৃণমূলে যোগ দেবেন । এমনি কানাঘুষো শোনা যাচ্ছে । এই পরিস্থিতিতে বিস্ফোরক বিজেপির (bjp) সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ ( dilip ghosh) । দিলীপ ঘোষ এখন মেদিনীপুরের সাংসদ। তবে আগে খড়্গপুরের (সদর) বিধায়ক ছিলেন। এখন ওই কেন্দ্রেরই বিধায়ক হিরণ।

বিজেপির অন্দরে দিলীপ-হিরণ সম্পর্ক বিশেষ স্বস্তির নয়। খড়্গপুরে রাস্তায় সংঘর্ষে পর্যন্ত জড়িয়েছে সাংসদ ও বিধায়কের অনুগামীরা। পক্ষান্তরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে ‘সুসম্পর্ক’ রয়েছে হিরণের। বিভিন্ন সভায় শুভেন্দুর পাশেই দেখা যায় তাঁকে। ফলে, দিলীপের কটাক্ষে পুরনো বিরোধেরই আঁচ পাচ্ছেন রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ।

মেদিনীপুরে এসে বিজেপি সাংসদ (mp)দিলীপ ঘোষের কটাক্ষ, ‘‘নিয়েই নিক না (তৃণমূল)! ঝামেলা চুকে যাবে!’’

অভিনেতা-বিধায়ক হিরণের সঙ্গে তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের কো-অর্ডিনেটর তথা বিধায়ক অজিত মাইতির একটি ছবি প্রকাশ্যে আসার পরে দলবদলের জল্পনার মাত্রা বেড়েছে। ছবিটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে তোলা বলে তৃণমূল শিবিরের একাংশের দাবি। বিজেপি শিবিরের একাংশ আবার ওই ছবিটি বিকৃত (সুপার ইম্পোজ়) করা হয়েছে বলে পাল্টা দাবি তুলেছে। তারই মধ্যে দিলীপের এ দিনের মন্তব্য নতুন করে শোরগোল ফেলেছে।

আরও পড়ুন ::

Back to top button