ত্রিপুরা

“তৃণমূলকে ভোট দিন, এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় বাংলা মডেলে জোড় সওয়াল অভিষেকের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Abhishek Banerjee : “তৃণমূলকে ভোট দিন, এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় বাংলা মডেলে জোড় সওয়াল অভিষেকের - West Bengal News 24

“তৃণমূলকে ভোট দিন , এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় (Tripura) বাংলা মডেলে জোর সওয়াল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। এদিনের সভায় অভিষেকের মন্তব্য, “বাংলায় যদি হয়, তাহলে ত্রিপুরায় কেন হবে না? আমরা বাংলার লক্ষ্মীর ভান্ডার তুলে এনেছি।

এই ডাবল ইঞ্জিন সরকারের ভাঁওতাবাজি দেখিয়ে ছিল আপনাদের। আপনারা সেই ভাঁওতাবাজি বন্ধ করে দিন। গণতন্ত্র বলে এই রাজ্যে কিছু নেই। একমাত্র বিকল্প হবে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)।” আগরতলায় এই মর্মেই বাংলা মডেল নিয়ে গলা চড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক (Abhishek Banerjee) আরও বলেন , “বিজেপির (BJP) ক্ষমতা থাকলে তৃণমূল কংগ্রেসকে (Trinamool Congress) আটকে দেখাও৷ রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামোর হাল সবচেয়ে খারাপ। একটা বিশ্ববিদ্যালয় , হাসপাতাল, সড়ক তৈরি করার পরিকাঠামো নেই। কারণ দিল্লির বাবুদের কথায় সব চলে। গ্রামে গিয়ে একটা দশ ওয়াটের আলো লাগানোর ক্ষমতা নেই৷ আসলে দিল্লির রিমোট কন্ট্রোলে সরকার চলে।

আপনারা কি এই সরকার চেয়েছিলেন ? প্রতি ভোটে আপনাদের শোষিত করে রাখবে এরা৷ তাই এই ভোটে জবাব দিন। এই জনবিরোধী সরকারকে সরাতে আপনাদের জবাব দিতে হবে। আমি যে কথা বলে যাচ্ছি , সেই কথা সত্যি কিনা সেটা ফোনে খোঁজ নিন। তারপর আমাদের ভোট দিন। বাংলা পারলে ত্রিপুরাও পারবে।”

কেন্দ্রের পরিষেবা নিয়েও আক্রমণ শাণাতে ছাড়েননি অভিষেক। তাঁর কথায়, “আয়ুষ্মান ভারত (Ayusman Bharat) সবাই পাবেন না৷ স্বাস্থ্যসাথী সবাই পাবেন। আমরা বিভাজনের রাজনীতি করি না। আমরা একতা রাখি৷ তৃণমূল কংগ্রেস (Trianmool Congress) লড়ছে, লড়বে৷ ভাববেন না ভোটের পরে চলে যাব।

বিজেপির অনেক টাকা, অনেক গুন্ডা বাহিনী। কিন্তু মানুষ যদি বলে কাউকে সরাব, তাহলে বিজেপি (BJP) কিছুই করতে পারবে না। ওরা আপনাদের বোকা বানিয়েছে৷ আপনারা ওদের বোকা বানান এবার। আপনাদের গায়ে হাত দিয়ে দেখুক। যেদিন গায়ে হাত দেবে, পরের দিন চলে আসব। শুধু নিজের ভোটটা নিজে দিন।”

আরও পড়ুন ::

Back to top button