রাজ্য

আমজনতার অভিযোগের কতটা নিষ্পত্তি হচ্ছে? আগামী সোমবার গুরুত্বপূর্ণ বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আমজনতার অভিযোগের কতটা নিষ্পত্তি হচ্ছে? আগামী সোমবার গুরুত্বপূর্ণ বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

সাধারণ মানুষের কাছ থেকে কত অভিযোগ আসছে? সেই অভিযোগের কতটারই বা নিষ্পত্তি হচ্ছে ? এবার সরেজমিনে তার পর্যালোচনা করতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাই এবার গ্রিভ্যান্স সেলে আসা সমস্যা গুলির দ্রুত সমাধানে তৎপর তিনি। সোমবার দুপুর ১২ টার সময় এ বিষয়ে গুরুত্বপূর্ণ বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী (Chief Minister)।

নবান্ন (Nabanna) সূত্রের খবর, এদিনের বৈঠকে ১৫টি দফতরের সচিবদের উপস্থিত থাকতে বলা হয়েছে। যার মধ্যে রয়েছে কৃষি, স্কুল-শিক্ষা, স্বাস্থ্য-সহ একাধিক দফতর। পঞ্চায়েত নির্বাচনের আগে সাধারণ মানুষের অভিযোগকে বিশেষ গুরুত্ব দিতে চান খোদ মুখ্যমন্ত্রী (Chief Minister)। সামনেই রাজ্যের পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election)। তার আগে গ্রামবাংলার মানুষের মনে বিন্দুমাত্র ক্ষোভ রাখতে চাইছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)।

গত কয়েক মাস ধরেই বিভিন্ন জেলা সফরে গিয়ে সাধারণ মানুষদের হাতে নিজে পরিষেবা পৌঁছে দিয়ে আসছেন মুখ্যমন্ত্রী (Chief Minister)। দক্ষিণের বর্ধমান, বীরভূম থেকে শুরু করে দঙ্গলমহলের পুরুলিয়া-বাঁকুড়া। সব জায়গাতেই গিয়েই সাধারণ মানুষের কাছে দুয়ারে সরকারের (Duyare Sarkar) পরিষেবা তুলে দিয়েছেন তিনি। ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হয়েছে সাইকেলও।

আরও পড়ুন ::

Back to top button