বর্ধমান

বাজালেন শ্রীখোল, তাল মেলালেন হরিণাম সংকীর্তনে, জনসংযোগে অভিনবত্ব সৃষ্টি করলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ

দীপন চ্যাটার্জী

বাজালেন শ্রীখোল, তাল মেলালেন হরিণাম সংকীর্তনে, জনসংযোগে অভিনবত্ব সৃষ্টি করলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ

রাজ্যের সর্বত্র জোরকদমে চলছে দিদির সুরক্ষা কবচ এবং দিদির দূত কর্মসূচীর মাধ্যমে জনসংযোগ। এলাকায় এলাকায় দিদির দূতেরা যাচ্ছেন এবং নথিভুক্ত করছেন সাধারণ মানুষের বিভিন্ন সমস্যা। পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে একই সাথে চলছে দিদির সুরক্ষা কবচ কর্মসূচী যেখানে দলের নেতা -মন্ত্রীরা জনগনকে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৈরি করা ১৫টি প্রকল্পের বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে বিস্তারিত আলোচনা করছেন।

আজ পূর্ব বর্ধমানের কালনা ১ ব্লকের নান্দাই গ্ৰামে দেখা গেলো এক অদ্ভুত দৃশ্য। কার্যত অবাক সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসনিক কর্তারা। এই দিন দিদির সুরক্ষা কবচ এবং দিদির দূত কর্মসূচীর প্রচারে নান্দাই গ্ৰামে যান রাজ্যের মন্ত্রী মাননীয় স্বপন দেবনাথ মহাশয় ।

বাজালেন শ্রীখোল, তাল মেলালেন হরিণাম সংকীর্তনে, জনসংযোগে অভিনবত্ব সৃষ্টি করলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ

সেখানে তিনি জনসংযোগের এক অদ্ভুত উপায় অবলম্বন করেন, গ্ৰামবাসীদের সাথে শ্রীখোল বাজিয়ে হরিণাম সংকীর্তনের তালে তাল মেলান মাননীয় মন্ত্রী।মন্ত্রীমশাইকে এত কাছে পেয়ে কার্যত উৎসবের মেজাজ তৈরি হয় সাধারণ মানুষের মধ্যে।

স্থানীয় মানুষদের সাথে কথা বলে জানা যায়,মন্ত্রী স্বপন দেবনাথ এখনো থিয়েটার করেন এবং থিয়েটারে তাঁর বিশেষ নামডাক।মন্ত্রী স্বপন দেবনাথ বলেন-‘তিনি সর্বদাই সাধারণ মানুষের পাশে থাকেন এবং সারাজীবন এই ভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাধারণ মানুষের আশীর্বাদ নিয়ে কাজ করে যেতে চান এবং এই ভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাথে একসঙ্গে আনন্দ উপভোগ করতে চান’।

এরপর তিনি দিদির সুরক্ষা কবচ এবং দিদির দূত কর্মসূচীর বিষয়ে মানুষকে বোঝান এবং বলেন যদি তারা কোনো প্রকল্প থেকে বঞ্চিত হন তারা দিদির দূতকে সরাসরি সেই সমস্যা বলতে পারেন এবং স্বয়ং মুখ্যমন্ত্রী সেই সমস্যা সমাধানের ব্যবস্থা করবেন।

আরও পড়ুন ::

Back to top button