রাজ্য

অর্পিতা, হৈমন্তীর পরে এবার সোমা, নিয়োগ দুর্নীতি কাণ্ডে ক্রমশ বাড়ছে ‘রহস্যময়ী’’র সন্ধান

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

অর্পিতা, হৈমন্তীর পরে এবার সোমা, নিয়োগ দুর্নীতি কাণ্ডে ক্রমশ বাড়ছে ‘রহস্যময়ী’’র সন্ধান

অর্পিতা, হৈমন্তীর পরে এবার সোমা। নিয়োগ দুর্নীতি কাণ্ডে ক্রমশ বাড়ছে ‘রহস্যমই’’র সন্ধান। ইডি সূত্রের খবর, টেট দুর্নীতি কাণ্ডে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের নথিপত্র ঘেঁটে নাকি খোঁজ মিলেছে এই সোমা চক্রবর্তী (Soma Chakrabarty)। অভিযোগ, ২০২০ সালে এই সোমা চক্রবর্তীকে লক্ষ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল (Kuntal Ghosh)। এমনকি, লেনদেন হওয়া টাকার অঙ্ক ৫০ লক্ষ টাকাও ছুঁয়ে ফেলতে পারে বলে মনে করছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা।

শুধু লক্ষ লক্ষ টাকাই নয়, এই সোমা চক্রবর্তীকে (Soma Chakrabarty) ফ্ল্যাটি- গাড়়িও নাকি দিয়েছিলেন ধৃত যুব নেতা। যদিও এদিন এই যাবতীয় কথা অস্বীকার করেছেন কুন্তল (Kuntal Ghosh)। দাবি করেছেন, সোমা (Soma Chakrabarty) নামে কোনও মহিলাকেই নাকি তিনি চেনেন না। তাঁর কথায়, “আমার নিজেরই ফ্ল্যাট নেই তো কাকে ফ্ল্যাট দেব।”

অন্যদিকে, কুন্তলের (Kuntal Ghosh) ব্যাঙ্কের নথিপত্রে এই সোমা চক্রবর্তী নামের মহিলার খোঁজ মেলায় এদিন তাঁকে সিজিও কমপ্লেক্সে তলবও করে ইডি (Enforcement Directorate)। নোটিস পেয়ে হাজিরাও দেন সোমা। হৈমন্তীকে নিয়ে সেই বিতর্ক মিটতে না মিটতেই সোমা (Soma Chakrabarty) নামে আরও এক ‘রহস্যময়ী’র প্রসঙ্গ উঠে এল নিয়োগ দুর্নীতিকাণ্ডে। শুক্রবার কুন্তলকে ১৭ মার্চ পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আলিপুর আদালতের বিচারক।

আরও পড়ুন ::

Back to top button