রাজ্য

“কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি”, তাপস-কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকু সুজয় ভদ্রর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sujay Bhadra : “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি”, তাপস-কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকু সুজয় ভদ্রর - West Bengal News 24

তাপস মণ্ডল, কুন্তল ঘোষ, গোপাল দলপতি – প্রত্যেকেই কালীঘাটের কাকুর কথা উল্লেখ করেছিলেন। এই কালীঘাটের কাকু আদতে বেহালার বাসিন্দা। তার মোট ছটি কোম্পানি রয়েছে। তার মধ্যে যেমন’সলিটায়ার প্লেসমেন্ট সার্ভিস প্রাইভেট লিমিটেড’। কাকু নিজেই ডিরেক্টর ছিলেন। যেটি এখন বন্ধ রয়েছে।

তাপস মণ্ডল, গোপাল দলপতি, কুন্তলরা (Kuntal Ghosh) প্রত্যেকেই নিয়োগ দুর্নীতিতে এক একজন চাকরি প্রার্থীর কাছ থেকে ১০ লক্ষ ১৫ লক্ষ করে টাকা তুলেছিল। সেই টাকার বেশিরভাগ পৌঁছে দিয়েছিল কালীঘাটের কাকুর কাছে বলে ওদের দাবি।

কালীঘাটের কাকু অর্থাৎ সুজয় ভদ্র (Sujay Bhadra) সিবিআইয়ের ডাকে নিজাম প্যালেসে গিয়েছিলেন। তিনি ঢোকার সময় জানিয়েছিলেন তাকে কী জন্য ডেকেছে, তিনি জানেন না। বেরোনোর সময় জানান কোন কিছু বলতে মানা আছে তার। অর্থাৎ তিনি মুখে কুলুপ আঁটেন।

কুন্তল ,তাপস ,গোপাল এদের প্রত্যেককেই তিনি চেনেন। সেটা তিনি স্বীকার করেন এবং রাজনৈতিকভাবে তাদের সঙ্গে পরিচয় বলে জানান তিনি। কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি বলে তিনি দাবি করেন। সঙ্গে বলেন, সিবিআইকে তিনি তদন্তের সহযোগিতা করছেন।

আরও পড়ুন ::

Back to top button