রাজনীতিরাজ্য

দিল্লি হাইকোর্টে উঠতে চলেছে অনুব্রত মণ্ডলের মামলা, কীভাবে ‘খেলা’ ঘোরাচ্ছেন বীরভূমের কেষ্ট ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mandal : দিল্লি হাইকোর্টে উঠতে চলেছে অনুব্রত মণ্ডলের মামলা, কীভাবে ‘খেলা’ ঘোরাচ্ছেন বীরভূমের কেষ্ট ? - West Bengal News 24

অনুব্রতকে (Anubrata Mondal) গ্রেফতার করার পর রাইজ অ্যাভেনিউ আদালত তাঁকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য প্রোডাকশন ওয়ারেন্ট জারি করেছিল। সেই রায়কে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টে (Delhi High Court) মামলা করেছিলেন অনুব্রত (Anubrata Mondal) । বারবার শুনানি পিছিয়েছে সেই মামলার। দিল্লি হাইকোর্টে উঠতে চলেছে অনুব্রত মণ্ডলের মামলা।

অনুব্রতের (Anubrata Mondal) জামিনের আর্জি খারিজ করে দিয়ে রাউস অ্যাভিনিউ কোর্ট বলেছিল, ওই তৃণমূল নেতা দিল্লি হাই কোর্টে (Delhi High Court) মামলা করে ইডির জিজ্ঞাসাবাদ পিছিয়ে দিয়েছেন। তার পরে ইডি নির্দিষ্ট সময়ে চার্জশিট পেশ করতে পারেনি বলে জামিন চেয়েছেন।

অনুব্রত মণ্ডলকে তাঁর নিজের ‘দুষ্কর্মের সুফল’ তুলতে দেওয়া যায় না। অনুব্রতের (Anubrata Mondal) হয়ে চার প্রবীণ আইনজীবী অভিষেক মনু সিঙ্ঘভি , কপিল সিব্বল , এন হরিহরণ ও রমেশ গুপ্ত সওয়াল করেন। এবার ফের জামিনের জন্য দিল্লি হাই কোর্টে (Delhi High Court) আবেদন করতে চলেছেন অনুব্রত।

গরু পাচার মামলায় ইডি আসানসোল জেলের মধ্যেই অনুব্রতকে (Anubrata Mondal) গ্রেফতারের পরে রাউস অ্যাভিনিউ কোর্ট তাঁকে দিল্লিতে হাজির করানোর পরোয়ানা জারি করেছিল, যাতে ইডি বীরভূমের এই তৃণমূল নেতাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে। ওই পরোয়ানার বিরুদ্ধে ও রাউস অ্যাভিনিউ কোর্টের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলে আগেই অনুব্রত (Anubrata Mondal) দিল্লি হাই কোর্টে (Delhi High Court) মামলা করেন।

আরও পড়ুন ::

Back to top button