ক্রিকেট

গুজরাত টাইটান্সের আগামী মরশুমের অধিনায়ক কে ? জানিয়ে দিল টিম ম্যানেজমেণ্ট

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Hardik Pandya : গুজরাত টাইটান্সের আগামী মরশুমের অধিনায়ক কে ? জানিয়ে দিল টিম ম্যানেজমেণ্ট - West Bengal News 24

গত মরসুমে হার্দিক পাণ্ড্যকে নেতা করে গুজরাত টাইটান্স (Gujrat Titans)। তার আগে পর্যন্ত হার্দিককে অধিনায়ক হিসাবে দেখা যায়নি। এ বার হার্দিক (Hardik Pandya) খেলতে নামবেন আইপিএলজয়ী অধিনায়ক হিসাবে।

যদিও গুজরাত টাইটান্স পরবর্তী অধিনায়কও ভেবে রেখেছে। হার্দিক কখনও ব্যর্থ হলে বা দায়িত্ব ছাড়লে দলের ভার যেতে পারে শুভমন গিলের হাতে।

৩১ মার্চ থেকে আইপিএল শুরু হবে। প্রথম ম্যাচই গুজরাত টাইটান্সের। সেই ম্যাচের আগে বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে গুজরাতের ক্রিকেট ডিরেক্টর বিক্রম সোলাঙ্কি (Vikram Solanki) জানালেন শুভমনকে নিয়ে দলের পরিকল্পনার কথা। ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন শুভমন।

তিন ধরনের ক্রিকেটেই খেলছেন তিনি। বিক্রম বলেন, “শুভমনের (Subhaman Gill) মধ্যে সহজাত ভাবে নেতৃত্ব নেওয়ার ক্ষমতা রয়েছে। ও দায়িত্ব নিতে পারে। আমার কাছে এটা গুরুত্বপূর্ণ নয় যে, কার নামের পাশে অধিনায়ক লেখা আছে। গত বছর থেকেই শুভমন দায়িত্ব নিয়ে খেলছে। পেশাদারিত্ব দেখাচ্ছে।”

হার্দিকই এই বছর গুজরাতকে নেতৃত্ব দেবেন। কিন্তু আগামী দিনের জন্য তরুণ ওপেনারের উপর ভরসা রাখছে দল। বিক্রম বলেন, “শুভমন (Subhaman Gill) কি ভবিষ্যতে নেতা হতে পারে? হ্যাঁ, অবশ্যই পারে। কিন্তু এখনও এই বিষয় নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। শুভমনের (Subhaman Gill) নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। প্রচণ্ড প্রতিভাবান ও। ক্রিকেটীয় বুদ্ধি রয়েছে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আমরা শুভমনের সঙ্গেও আলোচনা করি।”

আরও পড়ুন ::

Back to top button