বীরভূম

গরু পাচারকাণ্ডে যোগ! ইডির ডাকে নথি সহ সিউড়ি থানার আইসির দিল্লি যাত্রা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mahammad Ali : গরু পাচারকাণ্ডে যোগ! ইডির ডাকে নথি সহ সিউড়ি থানার আইসির দিল্লি যাত্রা - West Bengal News 24

গরু পাচারকাণ্ডে যোগ! এবার সিউড়ি থানার আইসিকে তলব ইডির, আনতে বলা হয়েছে নথি। ইডি (Enforcement Directorate) সূত্রে খবর, শনিবার আইসি মহম্মদ আলিকে (Mahammad Ali) হাজিরা দিতে বলা হয়েছে। ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত নথিও নিয়ে যেতে বলা হয়েছে।

ইডি (Enforcement Directorate) সূত্রে খবর, গরু পাচারকাণ্ডের সঙ্গে সরাসরি যোগ রয়েছে মহম্মদের। সূত্র মারফত আরও জানা গিয়েছে, গত কয়েক মাস ধরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal মামলা লড়ার খরচও জুগিয়েছেন সিউড়ি থানার আইসি।

সম্ভবত, এ সব নিয়েই তাঁকে ইডি (Enforcement Directorate) জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর। সে কারণে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথিও আনতে বলা হয়েছে বলে মনে করা হচ্ছে।

এর আগে গরু পাচার মামলায় আসানসোলের বিশেষ সংশোধনাগারের সুপারিন্টেন্ডেন্ট কৃপাময় নন্দীকে তলব করেছে ইডি (Enforcement Directorate)। আগামী ৫ এপ্রিল তাঁকে হাজিরা দিতে হবে দিল্লিতে ইডির দফতরে। সঙ্গে ব্যাঙ্কের নথি নিয়ে আসতে হবে বলেও খবর।

এই প্রসঙ্গে কৃপাময় (Kripamay Nandi) বলেন, ‘‘আমাকে আগামী ৫ এপ্রিল তলব করা হয়েছে। তবে ঠিক কী কারণে ডাকা হয়েছে, আমি এখনও জানি না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ যা সিদ্ধান্ত নেবেন, সেই মতো কাজ করব।’’

আরও পড়ুন ::

Back to top button