বর্ধমান

পূর্ব বর্ধমানে মহিলার গায়ে আগুন! চাঞ্চল্য এলাকায়

পূর্ব বর্ধমানে মহিলার গায়ে আগুন! চাঞ্চল্য এলাকায়

মঙ্গলবার উখড়া গ্রামের পুরাতন হাটতলার এক ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। গুরুতর জখম অবস্থায় দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বিধাননগর হাসপাতালে। জানা গিয়েছে, বেলা ১১ টা নাগাদ উখড়া পুরাতন হাটতলায় বাপি বাউরি নামে এক যুবক এক মহিলার শরীরে আগুন লাগিয়ে দেন। পরে নিজের গায়েও আগুন লাগিয়ে নেন ওই যুবক।

পূর্ব পরিচিত মহিলার গায়ে আগুন লাগিয়ে দিলেন এক যুবক। অভিযোগ এমনটাই। এখানেই নাকি থেমে থাকেননি তিনি। এর পর নিজের গায়েও তিনি আগুন লাগিয়ে নেন। যে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অগ্নিদগ্ধ দু’জনকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, দু’জনের অবস্থায় আশঙ্কাজনক। কেন এমন ঘটনা, তা নিয়েও শুরু হয়েছে নানা রকম কথা। তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহিলার গায়ে আগুন লাগানো হয়েছে। তিনি ওই যুবকের পূর্ব পরিচিত। সম্ভবত সম্পর্কের টানাপোড়েন থেকে এমন ঘটনা হয়েছে বলে অনুমান।

জানা গিয়েছে, দু’জনেরই বাড়ি স্থানীয় শুকোপাড়া সংলগ্ন বাউরি পাড়া এলাকায়। হাসপাতাল সূত্রে খবর, অগ্নিগ্ধ দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক। আহত অবস্থায় দু’জন দীর্ঘক্ষণ ঘটনাস্থলে পড়েছিলেন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছেন দুর্গাপুর মহাকুমা হাসপাতালে।

বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসাধীন রয়েছেন। কী কারণে এই ঘটনা, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনা সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলা যুবকের পূর্ব পরিচিত। সম্পর্কের টানাপোড়নের কারণে এমনটা হয়ে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা।

আরও পড়ুন ::

Back to top button