ক্রিকেট

টিকিটের জন্য হাহাকার, মাঠে বল গড়ানোর আগেই শেষ কেকেআরের টিকিট

Kolkata Knight Riders : টিকিটের জন্য হাহাকার, মাঠে বল গড়ানোর আগেই শেষ কেকেআরের টিকিট - West Bengal News 24

মাঠে বল গড়ানোর আগেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ম্যাচের টিকিট। জানা গিয়েছিল আহমেদাবাদে প্রথম ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না ইডেনের দু’টি ম্যাচের অনলাইন টিকিট। দর্শকরা টিকিটের জন্য হাহাকার করছেন।

ইডেনে আইপিএলের প্রথম ম্যাচ ৬ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challangers Bangalore) বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। সোমবার থেকেই এই ম্যাচের অনলাইন টিকিট কাটতে সমস্যা হচ্ছিল। করোনা অতিমারির পর ইডেনে প্রথম খেলতে নামবে কেকেআর (Kolkata Knight Riders)।

সেই ম্যাচে বিপক্ষ বিরাটের ব্যাঙ্গালোর। স্বাভাবিক ভাবেই টিকিটের চাহিদা তুঙ্গে। তাই ন’দিন আগেই অনলাইন টিকিট শেষ। সোমবার দেখা গিয়েছিল ৭৫০ টাকার টিকিট শেষ হলেও ১০০০ থেকে ৮০০০ টাকার টিকিট রয়েছে। যদিও সেগুলি কেনা যাচ্ছিল না।

শুধু ৬ এপ্রিলের টিকিট নয়, আরও একটি ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না। সেটি ২৩ এপ্রিলের। ইডেনে সে দিন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিংহ ধোনিকে (Mahendra Singh Dhoni) খেলতে দেখার সুযোগ।

অনেকেই মনে করছেন এটাই শেষ বার। হয়তো আইপিএল খেলবেন না ৪১ বছরের ধোনি। তাই ইডেনে ধোনিকে সামনে থেকে শেষ বার দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না কেউই। সেই কারণে ম্যাচের ২৬ দিন আগেই অনলাইন টিকিট শেষ।

আরও পড়ুন ::

Back to top button